অবৈধ সম্পদ অর্জন : চট্টগ্রামে কাস্টমসের রাজস্ব কর্মকর্তা আটক

চট্টগ্রাম: জ্ঞাত আয় বহির্ভূত অবৈধ সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে চট্টগ্রামের আগ্রাবাদ থেকে কাস্টমসের রাজস্ব কর্মকর্তা আব্দুল মোমিন মুজমদারকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

শুক্রবার সকাল ১১টার দিকে তাকে আটক করার কথা নিশ্চিত করেন দুদক চট্টগ্রামের উপ পরিচালক মোশাররফ হোসেন মৃধা।
তিনি জানান, আব্দুল মোমিন মুজমদার বর্তমানে ঢাকার উত্তর গুলশান রাজস্ব সার্কেল ৪ এ কর্মরত। তিনি প্রথমে চট্টগ্রাম কাস্টমসের রাজস্ব কর্মকর্তা ছিলেন।

- বিজ্ঞাপন -

তিনি বলেন, মোমিন চট্টগ্রাম কাস্টমসে থাকাকালে অবৈধভাবে ১ কোটি ২৬ লাখ ৬৬১ টাকার সম্পদ উপার্জন করে এবং জ্ঞাত আয় বহির্ভূত ভাবে ৪০ লাখ ২৩ হাজার ৮৮১ টাকার সম্পদ অর্জন করে অর্জন করে। নিজের নামে এবং স্ত্রীর নামে সম্পত্তির তথ্য গোপন করেন।

এরপর আব্দুল মোমিন মুজমদার কুমিল্লায় কর্মরত ছিল। কুমিল্লায় ইনকোয়ারী হওয়ার পর দুদক মামলাটি চট্টগ্রামে ট্রান্সপার করেন।

গেলো দিন বৃহস্পতিবার কুমিল্লা মডেল থানায় দুদক চট্টগ্রামের উপ সহাকারি পরিচালক সাধন শুদ্র ধর বাদী হয়ে আব্দুল মোমিনের নামে অবৈধ সম্পদ অর্জন ও জ্ঞাত আয় বহির্ভূতভাবে সম্পদ আয়ের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

মৃধা আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আব্দুল মোমিন মজুমদার চট্টগ্রামে আসছেন। আগ্রাবাদ এলাকা থেকে তাকে আটক করে চট্টগ্রাম মেট্রোপলিটন ডবলমুরিং থানায় হস্তান্তর করা করা হয়।