খালেদা-তারেকের ষড়যন্ত্রের জবাব দেবে ছাত্রলীগ

কাগজ অনলাইন প্রতিবেদক: আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বেগম খালেদা জিয়া লন্ডন গিয়েছেন। কেউ বলছেন দেড় মাসের জন্য আবার কেউ বলছেন দুই মাসের জন্য গিয়েছেন। আমাদের কোন আপত্তি নেই। কিন্তু লন্ডনে বেগম জিয়া পলাতক তারেক রহমানের সেেঙ্গ আবার যদি ষড়যন্ত্রের নীলনকশা চুড়ান্ত করেন। বাংলাদেশে এসে শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন ও অগ্রগতির ধারাকে ব্যাহত করে। এই দেশের মানুষের জীবনকে অস্থিতিশীলের চেষ্টা করা হয়। তাহলে বাংলাদেশ ছাত্রলীগ এই ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেবে।

আজ রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে ছাত্রলীগ আয়োজিত প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ‘কারান্তরীণ দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

- বিজ্ঞাপন -

খালেদা জিয়ার লন্ডন সফরকে ‘খটকা’র কারণ উল্লেখ করে নানক বলেন, ‘বেগম জিয়ার সফর আমার কাছে একটু খটকা লেগেছে। কারণ যুক্তরাজ্য বিএনপির সভাপতি মালেক সাহেব তিনি সংবাদমাধ্যমে গত পরশুদিন সাক্ষাৎকারে বলেছেন, বেগম খালেদা লন্ডনে যাচ্ছেন, এটা তিনি জানেন না। এখন কেসটা বুইঝ্যা লন। কেমন কেসটা আর কেমন দলটা।’’

সভাপতির বক্তব্যে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে পূর্বে যেভাবে ষড়যন্ত্র হয়েছিল আজকেও একইভাবে ষড়যন্ত্র হচ্ছে। একইভাবে ছাত্রলীগের বিরুদ্ধেও ষড়যন্ত্র হচ্ছে। অতএব ষড়যন্ত্র হবেই। যাদের ষড়যন্ত্র করার কাজ তারা ষড়যন্ত্র করবেই। আমাদের কাজ হবে সেই ষড়যন্ত্র মোকাবিলা করা।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, এইচ এম বদিউজ্জামান সোহাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু, সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা প্রমুখ।