সীতাকুণ্ডে জঙ্গি আস্তানায় অভিযানে নিহত ২

কাগজ অনলাইন প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ডে জঙ্গি আস্তানায় আইনশৃ্ঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানের সময় ‘আত্মঘাতী বিস্ফোরণে’ দুই জঙ্গি নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার ছানোয়ার হোসেন জানান, ভোরে পুলিশ সদস্যরা ছাদ হয়ে বাড়ির ভেতরে প্রবেশ করতে যায়। এসময় এক নারীসহ দুই বা তিনজন চিলেকোঠার সামনে এসে দাঁড়িয়ে ‘আত্মঘাতী বিস্ফোরণ’ ঘটায়। এতে তাদের নাড়িভুড়ি ও শরীরের কিছু অংশ ছড়িয়ে-ছিটিয়ে গেছে।

- বিজ্ঞাপন -

বিস্ফোরণে চিলেকোঠা উড়ে গেছে। এ অবস্থায় তারা পিছু হটে কিছুটা দূরে সরে এসেছেন। নতুন ‘স্ট্র্যাটেজিতে’ আবার বাড়িতে প্রবেশের চেষ্টা চলছে বলে জানান তিনি।

বৃহস্পতিবার সকাল ৬টার দিকে সীতাকুণ্ড শহরের প্রেমতলা ওয়ার্ডের চৌধুরীপাড়ার ‘ছায়ানীড়’ নামের একটি দোতলা বাড়িতে অভিযান চালায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সোয়াত টিম। বিশেষ এ দলের সঙ্গে অভিযানে অংশ নিচ্ছে চট্টগ্রামের সোয়াত, র্যাব ও পুলিশ সদস্যরা।

জানা গেছে, অভিযানকালে সোয়াতের দুই সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। আহতদের প্রথমে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে সেখান থেকে তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়।