একই মঞ্চে শচিন-মিতালি

আগের সংবাদ

নারায়ণগঞ্জ ও কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত

পরের সংবাদ

রোনালদোকে নিয়ে আশাবাদী ফিগো

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১২, ২০১৭ , ১১:৫২ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১২, ২০১৭, ১১:৫৩ অপরাহ্ণ

শামসুজ্জামান শামস

শামসুজ্জামান শামস

হেড অব স্পোর্টস

পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো গত আগস্টে রেফারিকে ধাক্কা দেয়ার অপরাধে পাঁচ ম্যাচ মাঠের বাইরে ছিলেন। ফলে এ মৌসুমের লা লিগায় এই রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড কিছু ম্যাচে অংশ নিতে পারেননি। রোনালদোকে ছাড়া লা লিগায় রিয়াল মাদ্রিদের বর্তমান অবস্থান পাঁচে। তবে রিয়াল মাদ্রিদের সাবেক ফুটবলার লুইস ফিগো মনে করেন, পাঁচ ম্যাচ নিষিদ্ধ থাকার পর রোনালদোর মাঠে ফেরা দলটির জন্য অনেক সহায়ক হবে। গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে রিয়াল মাদ্রিদের কিংবদন্তি ফুটবলার ফিগো বলেন, নিশ্চিতভাবে রোনালদো দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। পাঁচ ম্যাচে নিষেধাজ্ঞার ফলে রিয়াল মাদ্রিদ তার স্কোর করা এবং দলে তার অবদান বেশ মিস করেছে। আমি মনে করি, এখন সবকিছু ঠিক আছে আর রিয়াল মাদ্রিদ মৌসুমের শুরুর দিক থেকে এখন বেশি গোল করবে এবং আরো ভালো অবস্থানে আসবে।

ক্রিশ্চিয়ানো রোনালদো

পর্তুগালের সাবেক ফুটবলার লুইস ফিগো আরো বলেন, রিয়াল মাদ্রিদ শুরু থেকেই ভালো খেলছে। এরই মধ্যে তারা সুপারকোপা এবং উয়েফা সুপার কাপ জয়লাভ করেছে। এখন লা লিগায় তারা ভালো খেলবে, যেটা দলের জন্য খুবই প্রয়োজন। তা ছাড়া লা লিগা মৌসুমটি খুবই লম্বা সময়ের, তাই এখানে জয়লাভ করতে হলে আপনাকে বেশ আত্মবিশ্বাসী থাকতে হবে। এখানে সব দলই বেশ উত্থান-পতনের মধ্য দিয়ে সর্বশেষ সাফল্য পাবে। আমি মনে করি, রিয়াল মাদ্রিদই সবচেয়ে বেশি ভালো করবে।
লুইস ফিগো, ৪৫ বছর বয়সী এই সাবেক ফুটবলার রিয়াল মাদ্রিদের হয়ে ১৬৪টি ম্যাচ খেলেছেন। রিয়ালের হয়ে পাঁচ বছর খেলা ফিগো ৩৮টি গোলও করেছেন। উল্লেখ্য, রিয়াল মাদ্রিদে যোগদানের আগে লুইস ফিগো বার্সেলোনার হয়ে ১৭২টি ম্যাচ খেলেছিলেন।