গ্রেপ্তার করে জনস্রোত ঠেকানো যাবে না : ফখরুল

আগের সংবাদ

সমকামিতা প্রশ্নে 'ধর্মগুরু'র ওপর চটেছেন সোনম

পরের সংবাদ

শেখ জামালের কাছে আবারো হারল মোহামেডান

প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৪, ২০১৭ , ৯:২৭ অপরাহ্ণ | আপডেট: নভেম্বর ১৪, ২০১৭, ৯:২৭ অপরাহ্ণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ শেখ জামালের মুখোমুখি হয় মোহামেডান স্পোর্টিং ক্লাব। প্রথম সাক্ষাতের মতো এবারও জয় বঞ্চিত হয়েছে সাদা-কালো শিবির। প্রথম সাক্ষাতে মোহামেডানকে ২-০ গোলে হারিয়েছিল শেখ জামাল। আজ দ্বিতীয় সাক্ষাতে হারের ব্যবধান বাড়িয়েছে হলুদ রঙের জার্সিধারীরা। মোহামেডানকে হারিয়েছে ৩-০ গোলের ব্যবধানে।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম গোলের দেখা পেতে ৩৯ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় শেখ জামালকে। এ সময় জাভেদ খানের শট ফিরিয়ে দেন মোহামেডানের গোলরক্ষক রাসেল মাহমুদ লিটন। ফিরে আসা বলে শট নেন জামালের গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিং। এবার আর রুখতে পারেননি লিটন। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে ধানমন্ডির ক্লাবটি।

বিরতির পর ৪৯ মিনিটেই ব্যবধান দ্বিগুণ করে শেখ জামাল। এ সময় জাহিদ পারভেজের কর্নার কিক থেকে বল পেয়ে হেড করে জাল কাঁপান রাফায়েল। ৫৩ মিনিটের মাথায় জাহিদ গোলের দেখা পেলে শেখ জামাল এগিয়ে যায় ৩-০ ব্যবধানে। এরপর অবশ্য উভয় দল বেশ কিছু আক্রমণ শানালেও সেগুলো গোলের মুখ দেখেনি।

এই জয়ের ফলে ১২ ম্যাচের ৮টিতে জিতে ২৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে শেখ জামাল। অন্যদিকে ১২ ম্যাচের পাঁচটিতে হেরে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা