নারিকেলে হাঁস ভুনা

আগের সংবাদ

দলে ফিরলেন স্টোকস-অ্যালেক্স হেলস

পরের সংবাদ

ক্লিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু শনিবার

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০১৭ , ৪:০০ অপরাহ্ণ | আপডেট: ডিসেম্বর ৭, ২০১৭, ৪:০১ অপরাহ্ণ

বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও করপোরেট প্রতিষ্ঠানের অংশগ্রহণে শুরু হচ্ছে ‘ক্লিক র্যাকেট র্যাকেজ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’। রাজধানীর বনানী মাঠে শনিবার থেকে সাত দিনব্যাপী এ টুর্নামেন্ট শুরু হবে।

বৃহস্পতিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এই ব্যাডমিন্টন টুর্নামেন্টে ৪০টি দল অংশগ্রহণ করছে। এর মধ্যে ১০টি বেসরকারি বিশ্ববিদ্যালয়সহ ৩০টি ব্যাংক ও করপোরেট প্রতিষ্ঠান রয়েছে। ৯ ডিসেম্বর (শনিবার) বিকেল সাড়ে ৪টায় টুর্নামেন্টের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। ডাবল সেটে ৮টি গ্রুপে খেলা হবে। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত খেলা চলবে। ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৫ ডিসেম্বর। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ৫০ হাজার টাকা। আর ৩০ হাজার টাকা পাবে রানারআপ দল।

প্রাণ ডেইরির জেনারেল ম্যানেজার (অপারেশন) রাজীব ইবনে ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও চাকরিজীবীদের অংশগ্রহণে এই টুর্নামেন্ট মিলনমেলায় পরিণত হবে। এ আয়োজনে আমরা ‘পাওয়ার্ড বাই’ হয়েছি। আমাদের প্রাণ ডেইরি মিল্কের মূল লক্ষ্য স্বল্প মূল্যে দেশের প্রতিটি মানুষের কাছে এক গ্লাস দুধ পৌঁছে দেয়া। এ বিষয়টি সবার কাছে তুলে ধরতে আমরা আয়োজনের সঙ্গে আছি।

ক্লিকের ব্র্যান্ড ম্যানেজার সালাউদ্দিন আল হোসেন বলেন, পেশাদার খেলোয়াড়দের নিয়ে বড় ধরনের ব্যাডমিন্টন টুর্নামেন্ট হয়। কিন্তু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও পেশাজীবীদের নিয়ে তেমন কোনো আয়োজন হয় না। তাই এ ধরনের টুর্নামেন্টের আয়োজন করেছি। এটি একটি উৎসবে পরিণত হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সপিইডেভের ডেপুটি ম্যানেজার মোহাম্মদ ইউসুফ, দুরন্ত বাইসাইকেলের ব্র্যান্ড ম্যানেজার রকিবুল হাসান ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সদস্য তারেক মাহমুদ প্রমুখ।

টুর্নামেন্টের টাইটেল স্পন্সর জনপ্রিয় ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক পণ্যের ব্র্যান্ড ‘ক্লিক’। এ প্রতিযোগিতায় টেকনিক্যাল সহযোগিতা করবে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন। আয়োজনের পাওয়ার্ড বাই প্রাণ ইউএইচটি মিল্ক ও কো-স্পন্সর দুরন্ত বাইসাইকেল।