এনআরবিসি ব্যাংকের এমডি অপসারণের আদেশ স্থগিত

আগের সংবাদ

নারায়ণগঞ্জে আবাসিক হোটেলে যুবকের লাশ উদ্ধার

পরের সংবাদ

মুন্সীগঞ্জে আ:লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ১

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০১৭ , ১০:৩৩ অপরাহ্ণ | আপডেট: ডিসেম্বর ৭, ২০১৭, ১০:৩৩ অপরাহ্ণ

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ গুলিবিদ্ধ একজন ও অস্ত্রসহ আটক হয়েছেন দুই জন।

বুধবার রাত থেকেই দুই গ্রুপের মধ্যে থেমে থেমে সংঘর্ষের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকাল থেকেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক আনতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এই ঘটনায় নাছির সরদার নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল নিয়ে গেলে তাকে প্রাথমিক অবস্থা চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চরডুমুরিয়া কাঠ বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় তিনটি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। এসময় চৈতারচর এলাকার লাল মিয়ার ছেলে আফজাল হোসেন এবং দেলোয়ার হোসেন দেলু নামে এই দুইজনকে আটক করা হয়। আহত নাছির পূর্ব মাকহাটী গ্রামের নুরুল সরদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় আধারা ইউনিয়নের সোলারচর গ্রামে ওরস অনুষ্ঠানে প্রথমে দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এর জেরে নতুন আমঘাটা গ্রামে ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফরহাদ খান পক্ষ এবং সাবেক চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা মোল্লার পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। পরে তা চৈতারচর, মিজিকান্দিসহ আশপাশের গ্রামে তা ছড়িয়ে পড়ে।

সদর থানার উপ-পরিদর্শক ফখরুদ্দীন জানান, বুধবার সন্ধ্যা থেকেই থেমে থেমে সংঘর্ষ শুরু হয় এবং বৃহস্পতিবার সকাল থেকেই দুই গ্রুপের মধ্যে একাধিক ককটেল বিস্ফোরণসহ ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। ঘটনার খবর পেয়ে পুলিশ দুই গ্রুপকে নিয়ন্ত্রণ করছে। পুলিশ মোতায়েন আছে বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় চর ডুমুরিয়া থেকে শর্টগানসহ আফজালকে আটক করা হয়েছে। পরে দেলু নামে একজনকে আটক করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগির হোসেন জানান, এই ঘটনায় মোল্লাকান্দি ইউনিয়নে পুলিশের একাধিক টিম কাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক আনতে এবং অস্ত্র উদ্ধারে কাজ করছে পুলিশ।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. এরফান জানান, গুরুতর আহত অবস্থায় নাছিরকে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।