আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করবে অস্ট্রেলিয়া

আগের সংবাদ

মিয়ানমারের ওপর চাপ অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর আহ্বান

পরের সংবাদ

রেললাইনে শুটিং করতে গিয়ে ২ জনের মৃত্যু

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৩, ২০১৮ , ১২:১৩ অপরাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ১২:১৪ অপরাহ্ণ

পরীক্ষায় ফল খারাপ হয়েছে বলে অবসাদে রেললাইনে বসে কাঁদছেন কলেজের এক শিক্ষার্থী। আর তাকে সান্ত্বনা দিচ্ছেন তার বন্ধু। শর্টফিল্মে এমনই দৃশ্যে অভিনয় করছিলেন যারা তারাও কলেজছাত্র। শৈশব দলুই (২০) ও সুনীল তাতি (১৯)। সোমবার দুপুরে দমদম-বেলঘরিয়া স্টেশনের মাঝখানে এমন দৃশ্য মোবাইলে ধারণ করছিলেন তাদেরই আরেক এক বন্ধু সৌম্যদীপ সাঁতরা।

নিজেদের নিয়ে তারা এতই ব্যস্ত ছিল যে ট্রেনের বাঁশিও তাদের কানে যায়নি। সেখানেই ট্রেন এসে ছিন্নভিন্ন করে দিয়ে গেল শৈশব-সুনীলকে। লাফ মেরে কোনক্রমে বেঁচে গেছেন সৌম্যদীপ। লাইনে শুয়ে স্টান্ট, চলন্ত ট্রেনের সামনে সেলফি, মোবাইল কানে লাইন পার হওয়া নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে।

পুলিশের কাছে সৌম্যদীপ জানিয়েছেন, একটি শর্টফিল্মের শ্যুটিং করছিলেন তারা। দুপুর সাড়ে ১২টার দিকে তিন নম্বর লাইনে আসে বজবজ-নৈহাটি লোকাল ট্রেনটি। সে সময়ই ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন শৈশব এবং সুনীল। একজনের শরীরের খানিকটা টেনে হেচড়ে নিয়ে গেছে ট্রেনের চাকা। অন্য জনের মাথায় আঘাত লাগে। স্থানীয় লোকজনই পুলিশকে খবর দেন। তারাই ওই দু’জনের মরদেহ উদ্ধার করে। প্রত্যক্ষদর্শীদের দাবি, একাধিক বার হর্ন দিয়েছিলেন ট্রেনচালক। কিন্তু শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় তা সুনীলদের কানে যায়নি।