Bhorer Kagoj logo
ঢাকা, শনিবার, ২৪শে জুন, ২০১৭ ইং | ১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ | ২৮শে রমযান, ১৪৩৮ হিজরী
৪র্থ এশিয়ান ফেয়ার

মাত্র ২৬ হাজার টাকায় ৪ দিনের চীন ভ্রমণ!


প্রকাশঃ ২৭-০৮-২০১৫, ৭:০৫ অপরাহ্ণ | সম্পাদনাঃ ২৭-০৮-২০১৫, ৭:০৫ অপরাহ্ণ

chinকাগজ অনলাইন প্রতিবেদক: মাত্র ২৬ হাজার টাকা খরচ করে চীনের কুংনমিংয়ে ভ্রমণ করতে পারবেন ভ্রমণ পিপাসুরা। ঈদ স্পেশাল নামের প্যাকেজ গ্রহণ করলে চারদিন ও তিনরাত থাকা, খাওয়া, দর্শনীয় স্থান পরিদর্শন এবং ভিসা ব্যবস্থার সুযোগ পাওয়া যাবে।

এমনই এক আকর্ষণীয় প্যাকেজ নিয়ে হাজির হয়েছে, দেশের অন্যতম ট্যুর অপারেটর জাস্ট হলিডেজ লিমিটেড।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাজধানীর (৩০০ ফিট) ইন্টারন্যাশনাল কনভেশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) তিনদিনব্যাপী শুরু হওয়া চতুর্থ এশিয়ান ট্যুরিজম ফেয়ারে জাস্ট হলিডেজের স্টলের কর্মীরা জানালেন এ সব তথ্য।

তবে শুধু ওই একটি প্যাকেজ নয়, চীনসহ ব্যাঙ্কক, সিঙ্গাপুর, শ্রীলঙ্কা, মালয়েশিয়া, তুরস্ক, মালদ্বীপ, ইস্তাম্বুলসহ একাধিক দেশে ভ্রমণের জন্য এ ট্যুর অপারেটরের বিভিন্ন প্যাকেজ রয়েছে।

জাস্ট হলিডেজ’র সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মো. ফয়সাল আহম্মেদ (শাওন) জানান, ঈদের বিশেষ প্যাকেজটি বুকিং দেওয়ার শেষ সময় ২৯ আগস্ট। এরপর ২৮ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত পর্যন্ত চীন ভ্রমণ করা যাবে। একজন বা পরিবারের সবাইকে নিয়ে প্যাকেজের মাধ্যমে কুংনমিংয়ের দর্শনীয় স্থান ভ্রমণ করতে পারবেন।

জাস্ট হলিডেজ’র পরিচালক মো. জাহিদুল ইসলাম জাহিদ জানান, বিশ্বের বিভিন্ন দেশের দর্শনীয় স্থান ভ্রমণে জাস্ট হলিডেজ লিমিটেড ভ্রমণকারীদের জন্য বিভিন্ন বিশেষ প্যাকেজ নিয়ে হাজির হচ্ছে। এটিও তেমন এক আকর্ষণীয় প্যাকেজ, বলতে পারেন ঈদ স্পেশাল উপহার।

জাস্ট হলিডেজ’র সিইও মোশারফ হোসেন সুমন জানান, জাস্ট হলিডেজ’র মাধ্যমে ভ্রমণকারীরা সব সময়ই স্বল্পখরচে ভ্রমণ করার পাশাপাশি উন্নত মানের সেবা পেয়ে থাকেন। এ কারণে দিনদিন গ্রাহকের সংখ্যাও বাড়ছে। আধুনিক ও মানসম্মত সেবার লক্ষ্য নিয়ে এ প্রতিষ্ঠানটি ভ্রমণকারীদের সেবা দিয়ে যাচ্ছে।

স্টল সূত্র জানায়, জাস্ট হলিডেজ লিমিটেডের পক্ষ থেকে বর্তমানে যেসব প্যাকেজ রয়েছে, সেগুলোর মধ্য অন্যতম ব্যাঙ্কক থেকে পাতায়া পাঁচ দিন ও চার রাত ৩২ হাজার টাকা, ব্যাঙ্কক থেকে ফুকেট পাঁচদিন ও চাররাত ৪৩ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুর থেকে ল্যাঙ্কউই পাঁচদিন ও চাররাত ৪৫ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুর থেকে গেন্টিং চারদিন তিনরাত ৩৪ হাজার টাকা, থাইল্যান্ড থেকে মালয়েশিয়া-সিঙ্গাপুর এক সঙ্গে যে কোনো দুটি দেশ ৪৯ হাজার ৯৯৯ টাকা ও এক সঙ্গে তিন দেশ ৫৯ হাজার ৯৯৯ টাকা, মালদ্বীপ তিনদিন দুই রাত ৪৬ হাজার ৪৯৯ টাকা, শ্রীলঙ্কা তিনদিন দুই রাত ৪২ হাজার ৯৯৯ টাকা, মালদ্বীপ ও শ্রীলঙ্কা চারদিন তিনরাত ৫৩ হাজার ৯৯৯ টাকা, তুরস্ক থেকে ইস্তাম্বুল চারদিন তিন রাত ১৬ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর থেকে বালি পাঁচদিন চার রাত ১৮ হাজার ৯৯৯ টাকায় ভ্রমণ করা যাবে।

মেলায় আইসিসিবি’র পুষ্পগুচ্ছ হলে ৬২ ও ৬৩ নম্বর স্টলে জাস্ট হলিডেজ’র এসব সেবা সম্পর্কে বিস্তারিত জানার পাশাপাশি বুকিংও দেওয়া যাবে।

এছাড়া যোগাযোগ করা যাবে www.justholidaysltd.com Email: [email protected] Facebook: facebook/justholidaysltd মোবাইল নম্বর: 01614466601, 01614466606, 01614466600, 01614466611.



পাঠকের মতামত...

Top