Bhorer Kagoj logo
ঢাকা, শনিবার, ১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

গোপনে ঢাকা অ্যাটাক করবেন মাহি


প্রকাশঃ ০৪-০১-২০১৬, ১১:৫৯ পূর্বাহ্ণ | সম্পাদনাঃ ০৪-০১-২০১৬, ১১:৫৯ পূর্বাহ্ণ

maxresdefaultঅনলাইন ডেস্ক: ছবির গল্পটি এমনই। গোপনে ঢাকা অ্যাটাক করবেন মাহিয়া মাহি। ইতোমধ্যেই এর কাজ শুরু হয়ে গেছে। ঢাকা অ্যাটাক শীর্ষক এ ছবিটি পরিচালনা করছেন দীপঙ্কর দীপন।

‘ঢাকা অ্যাটাক’ ছবির গল্পের ভাবনা প্রসঙ্গে দীপঙ্কর দীপন বলেছেন, ‘দেশে যদি বড় কোনো সন্ত্রাসী হামলা হয় কিংবা বোমা বিস্ফোরণ। পুলিশ কি পারবে এর মোকাবিলা করতে? কীভাবে? কী প্রস্তুতি আছে তাদের? এই ব্যাপারটিই তুলে ধরা হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির গল্পে।

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন আরিফিন শুভ। এর আগে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন ‘অগ্নি’ আর ‘ওয়ার্নিং’ ছবিতে। ‘ঢাকা অ্যাটাক’ এই জুটির তৃতীয় ছবি।

‘ঢাকা অ্যাটাক’ ছবিটি প্রসঙ্গে শুভ বলেছেন, ‘ছবির গল্পটি অসাধারণ। আমরা সাধারণত পুলিশ প্রশাসনকে যেভাবে দেখি; ঠিক তা নয়, এ ছবিতে পুলিশকে একেবারেই অন্যভাবে উপস্থাপন করা হবে। নতুন এক পুলিশ প্রশাসনের সঙ্গে পরিচিত হবেন দর্শক। পুলিশ প্রশাসনে যারা কাজ করছেন, তাঁদের জীবনযাত্রা, প্রেম-ভালোবাসা, সংকট-সম্ভাবনা; এই সবই থাকবে ছবিতে।’

‘ঢাকা অ্যাটাক’ ছবির চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এ ছবির নির্মাতা প্রতিষ্ঠান থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। এ ছবিতে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এবিএম সুমন প্রমুখ।

আজ এ ছবির মহরতের সঙ্গে সঙ্গেই শুরু হবে ‘ঢাকা অ্যাটাক’ ছবির কাজ। শুটিং হবে ফেব্রুয়ারি মাস পর্যন্ত।



পাঠকের মতামত...

Top