Bhorer Kagoj logo
ঢাকা, শনিবার, ১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

চলচ্চিত্রের গান নিয়ে ব্যস্ত লেমিস


প্রকাশঃ ১৪-০১-২০১৬, ১১:৩৯ পূর্বাহ্ণ | সম্পাদনাঃ ১৪-০১-২০১৬, ১১:৩৯ পূর্বাহ্ণ

lemisকাগজ অনলাইন বিনোদন: অগ্নি’ ছবির শীর্ষ সংগীতটি গেয়ে আলোচনায় আসেন চলতি সময়ের আলোচিত গায়িকা লেমিস।

এ গানটির পর ‘অগ্নিকন্যা’ উপাধিও জুড়ে যায় তার নামের পাশে। এরপর একে একে বেশ কিছু গান করে প্রশংসা কুড়ান।

গত বছর পুরোটাই প্লেব্যাক নিয়ে ব্যস্ত সময় পার করেছেন লেমিস। সে ধারাবাহিক চলতি নতুন বছরের প্রথমেও অব্যাহত রয়েছে। বছরের শুরুতেই অর্ধ ডজন ছবির প্লেব্যাকে কণ্ঠ দিয়েছেন লেমিস।

এর মধ্যে জাজ মাল্টিমিডিয়ার ‘হিরো-৪২০’ ছবিতে কলকাতার স্যাভির সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

অন্যদিকে একই ব্যানারের ‘নিয়তি’ ছবিতে স্যাভির সঙ্গে একটি দ্বৈত গানও গেয়েছেন। এর পাশাপাশি কালাম কায়সারের ‘মা’ নামের একটি ছবিতেও গেয়েছেন লেমিস। সাইফ চন্দনের ‘টার্গেট’ ছবিতেও একটি আইটেম গানে কণ্ঠ দিয়েছেন। এ আইটেম গানে কোমর দোলাতে দেখা যাবে নায়লা নাইমকে।

এছাড়া আর দুটি ছবিতে আগামী দু-একদিনের মধ্যে কণ্ঠ দেবেন এ অগ্নিকন্যা। সব মিলিয়ে বছরের শুরুতেই প্লেব্যাক নিয়ে ব্যাপক ব্যস্ত সময় পার করছেন তিনি।

এ বিষয়ে লেমিস বলেন, বছরটা গান দিয়ে ভালোভাবে শুরু করতে পেরেছি এটা আমার জন্য বড় ব্যাপার। গত বছরের চাইতেও যেন এ বছর ভালো কিছু গান শ্রোতাদের উপহার দিতে পারি সেই চেষ্টাটা থাকবে। এদিকে শুধু চলচ্চিত্রই নয়, স্টেজেও এখন বেশ ব্যস্ত লেমিস।

পাশাপাশি এগিয়ে নিচ্ছেন নিজের একক অ্যালবামের কাজ। এরই মধ্যে শফিক তুহিনের সুর-সংগীতে এ অ্যালবামের তিনটি গানে কণ্ঠ দিয়েছেন লেমিস। আসছে পহেলা বৈশাখেই এ অ্যালবামটি প্রকাশ পাবে।

এ বিষয়ে লেমিস বলেন, আসলে চলচ্চিত্র ও স্টেজ ব্যস্ততার কারণে অ্যালবামের কাজটা একটু পিছিয়ে গেছে। তাছাড়া তুহিন ভাই এখন ব্যাংকক রয়েছেন।

সপ্তাহখানেক পর তার ফেরার কথা রয়েছে। তিনি ফিরলেই অ্যালবামের গানের কাজ টানা শেষ করবো। আশা করছি আসছে পহেলা বৈশাখেই অ্যালবামটি প্রকাশ করতে পারবো।



পাঠকের মতামত...

Top