Bhorer Kagoj logo
ঢাকা, বুধবার, ২০শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রজব, ১৪৪০ হিজরী

এবার আইটেম গার্ল নয়, ফুলটাইম নায়িকা


প্রকাশঃ ২৭-০১-২০১৬, ১২:৪৩ অপরাহ্ণ | সম্পাদনাঃ ২৭-০১-২০১৬, ১২:৪৩ অপরাহ্ণ

03-bipashaঅনলাইন ডেস্ক: লাক্সতারকা বিপাশা কবির। ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় আইটেম গার্ল। নতুন নতুন ছবিতে আইটেম গানে তার পারফর্ম দেখে মুগ্ধ দর্শক। তবে এবার আর আইটেম গার্ল থাকছেন না বিপাশা। পুরোদমে ফুলটাইম হিরোইন।

বিপাসা আইটেম গার্ল হিসেবে শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবি দিয়ে তার যাত্রা শুরু হয়। এরপর মনতাজুর রহমান আকবরের ‘তবুও ভালোবাসি’, ‘শাহীন সুমনের ‘অন্যরকম ভালোবাসা’, রাজু চৌধুরীর ‘রোমিও ২০১৩’, জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায় না’, শাহীন সুমনের ‘জটিল প্রেম’সহ আরও বেশ কয়েকটি ছবিতে আইটেম গার্ল হিসেবে তাকে পারফর্ম করতে দেখা যায়। তবে নতুন বছরের মার্চে একটি ছবিতে তিনি হিরোইন হয়ে বড় পর্দায় আসছেন। ‘গুণ্ডামী’ নামের এ ছবিটি ১১ই মার্চ মুক্তি পাবে। সায়মন তারিকের পরিচালনায় এ ছবিতে বিপাশার বিপরীতে অভিনয় করেছেন শাহরিয়াজ।

এ প্রসঙ্গে বিপাশা কবির বলেন, আমাকে দর্শকরা নতুনভাবে পাবেন। বর্তমানে নায়িকা হিসেবে কাজ করতে চাই। আশা করি এ ছবিতে দর্শকরা ভালো কিছু পাবেন।

নতুন কোনো ছবিতে আর আইটেম গার্ল হিসেবে কাজ করা প্রসঙ্গে বিপাশা বলেন, ভালো কোনো প্রোডাকশন হাউসের ব্যানারে কোনো ছবি এবং আর্টিস্ট ভালো হয় তাহলে হয়তো করবো। তবে নিজেকে হিরোইন হিসেবে উপস্থাপন করতে চাই।

উল্লেখ্য, ২০০৯ সালে লাক্সতারকা হিসেবে মিডিয়ায় বিপাশা কবিরের যাত্রা শুরু হয়। সর্বপ্রথম তিনি রুমানা রশীদ ঈশিতার পরিচালনায় একটি নাটকে অভিনয় করেন। তার অভিনীত উল্লেখ-যোগ্য নাটক হচ্ছে ‘তবুও প্রতীক্ষায়’, ‘জলছাপ‘, ‘সমীকরণ’ প্রভৃতি।



পাঠকের মতামত...

Top