Bhorer Kagoj logo
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং | ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

বন্ধ হয়ে যাচ্ছে ফ্যাশন ব্র্যান্ড সুনো


প্রকাশঃ ২৬-১১-২০১৬, ৫:৩৪ অপরাহ্ণ | সম্পাদনাঃ ২৬-১১-২০১৬, ৫:৩৪ অপরাহ্ণ

fashionকাগজ অনলাইন ডেস্ক: গত সেপ্টেম্বরে নিউইয়র্ক ফ্যাশন উইকে স্প্রিং ২০১৭ এর কালেকশন নিয়ে লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড সুনো’র উপস্থিতি লক্ষ্য করা যায় নি। সম্প্রতি বিজনেস অব ফ্যাশনের প্রকাশিত এক প্রতিবেদনে বেরিয়ে এসেছে এর পেছনের কারণ। স্প্রিং ২০১৭ এর জন্য নতুন কালেকশন তৈরি করতে যাচ্ছে না এই কোম্পানি। বরং চিরতরে তারা ব্যবসা বন্ধ করতে চলেছে।

২০০৮ সালে ম্যাক্স ওস্টারিউয়িস এবং এরিন ব্যাটি মিলে প্রতিষ্ঠা করেন এই কোম্পানি। দীর্ঘ ৮ বছরে কোম্পানিটি যথেষ্ট সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে এবং জিতেছে উল্লেখযোগ্য কিছু পুরস্কারও। এর মধ্যে আছে উইমেন্সওয়্যার ক্যাটাগরিতে সি.এফ.ডি.এ. সোয়ারভস্কি অ্যাওয়ার্ড এবং এল.ভি.এম.এইচ. প্রাইজের ফাইনালিস্টে চলে আসা।

তাদের পোশাকগুলো ছিল হেভি প্যাটার্নের এবং ডিজাইনগুলো ছিল আফ্রিকান-কঙ্গো থেকে অনুপ্রাণিত। অনেক সেলিব্রেটি যেমন মিশেল ওবামা, জেন্ডেয়া, সোল্যানজি এবং মিশেল উইলিয়ামস এই ব্র্যান্ডের পোশাক পরেছিলেন।

বি.ও.এফ. কে ওস্টারিউয়িস বলেন, ‘অসাধারণ আটটি বছরের পর আমরা এই অধ্যায় শেষ করতে যাচ্ছি এবং এই রিসোর্ট কালেকশনটি হোক আমাদের শেষ ডেলিভারি।’

তিনি আরও বলেন, ‘কোম্পানি লঞ্চ হওয়ার পর থেকে আমরা অনেক সাপোর্ট পেয়েছি এবং তাদের কাছে আমরা সর্বদা ঋণী। এটা আমাদের জন্য একটি উন্মত্ত এবং অসাধারণ যাত্রা ছিল এবং আমরা সবাইকে গভীরতম ধন্যবাদ জানাই যারা এসময়ে আমাদের সাথে ছিলেন।’



পাঠকের মতামত...

Top