Bhorer Kagoj logo
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং | ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

প্যারিসে ভিক্টোরিয়া’স সিক্রেটের ফ্যাশন শো


প্রকাশঃ ০৩-১২-২০১৬, ৬:৪৮ অপরাহ্ণ | সম্পাদনাঃ ০৩-১২-২০১৬, ৭:০৬ অপরাহ্ণ

fashionকাগজ অনলাইন ডেস্ক: গত ৩০ নভেম্বর অনুষ্ঠিত হল ভিক্টোরিয়া’স সিক্রেটের ২০ তম ফ্যাশন শো। এই প্রথম ফ্রান্সের প্যারিসে আয়োজিত হল বিখ্যাত এই ব্র্যান্ডের শো। সংস্কৃতি ও ঐতিহ্যের জন্য বিখ্যাত এ শহরেই আধুনিক অন্তর্বাসের উদ্ভব। আর সেখানে শো করতে পেরে রীতিমতো উচ্ছ্বসিত আয়োজকেরা। চলতি ডিসেম্বরেই অনুষ্ঠানটি প্রচারিত হবে টেলিভিশনে।

৪৫ মিনিটের শো’তে হেঁটেছেন ৫১ জন আন্তর্জাতিক মডেল। মোট ৮২টি লুকে দেখা গেছে তাদের। আদ্রিয়ানা লিমা, ইরিনা শায়াক, অ্যালেস্যান্ড্রা আমব্রোসিও, কেন্ডাল জেনার, গিগি হাদিদ, বেলা হাদিদ সহ অনেক পরিচিত মুখ ছিলেন মঞ্চে। এ বছরের শো’তে অবশ্য বেশকিছু নতুন মুখও দেখা গেছে।

টানা ১৮ মাস ধরে চলেছে এই শো’য়ের প্রস্তুতি। দু’সপ্তাহ ধরে সাজানো হয়েছে ভেন্যু। আয়োজকেরা জানিয়েছেন শো’য়ের বাজেট ছিল প্রায় দু’কোটি ডলার। এখন পর্যন্ত এই ব্র্যান্ডের সবচেয়ে বেশি বাজেটের শো এটি। ছয়টি আলাদা অংশে ভাগ করা হয়েছিল এবারের শো। রোড অ্যাহেড, মাউন্টেন রোম্যান্স, পিঙ্ক নেশন, সিক্রেট এঞ্জেল, ডার্ক এঞ্জেল এবং ব্রাইট নাইট এঞ্জেল।

অন্তঃসত্ত্বা অবস্থায় সম্প্রতি একটি ফ্যাশন শো’র র‍্যাম্পে হাঁটলেন ৩০ বছর বয়সী এই সুপারমডেল। রাশিয়ান সুন্দরী মডেল প্যারিসের ভিক্টোরিয়া সিক্রেটের ফ্যাশন শো’তে বেবি বাম্প নিয়ে পারফর্ম করেন। সেখানে তিনি মেরুন লেসের ব্রায়ের সঙ্গে লং স্লিভের টপ পরেন, যা দিয়ে তিনি তার বেবি বাম্প ঢেকে রেখেছিলেন।

ফ্রন্ট রো’এ নামী-দামি ফরাসি মুখ দেখতে পেয়ে শো’য়ের আয়োজকেরা বেশ উচ্ছ্বসিত। এতে উপস্থিত ছিলেন বেশকিছু ফরাসি ডিজাইনার এবং অভিনেতা। যদিও তাদের কাছে এ ধরনের শো নিছকই বিনোদনের। তবে বেশিরভাগ অতিথিই শো উপভোগ করেছেন।

এদিকে, প্যারিসের শো’তে পারফর্ম করেছেন কেন্ডাল জেনার। কিন্তু গত অক্টোবরে তার বড় বোন কিম কার্দাশিয়ানের ওপর প্যারিসে হামলার ঘটনা ঘটে। ফলে এবার কেন্ডালকে ঘিরে অনুষ্ঠানে নেওয়া হয় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।



পাঠকের মতামত...

Top