Bhorer Kagoj logo
ঢাকা, বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বেলা হাদিদ এখন ফ্যাশন ডিজাইনার


প্রকাশঃ ১৭-১২-২০১৬, ৬:৩৮ অপরাহ্ণ | সম্পাদনাঃ ১৭-১২-২০১৬, ৬:৩৮ অপরাহ্ণ

00কাগজ অনলাইন ডেস্ক: হলিউডের অন্যতম সেরা মডেল বেলা হাদিদ। ফ্যাশন ইন্ডাস্ট্রিতে বেশ প্রশংসিত ও সুনামের অধিকারী তিনি। এবার নতুন পরিচয়ে সামনে আসতে যাচ্ছেন জনপ্রিয় এ মডেল। এখন থেকে তাকে দেখা যাবে ফ্যাশন ডিজাইনার হিসেবে। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি কালো জিন্স ও একটি বোল্ড বি লেখা সাদা টি-শার্ট পরে একটি ছবি পোস্ট করেন এবং এতে তিনি ঘোষনা দেন ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করছেন ক্রোম হার্টসের ইউএস ক্লথিং এবং জুয়েলারি ক্যাটাগরিতে।

ইনস্টাগ্রামে বেলা হাদিদ জানান, ‘আপনাদের কোনো আইডিয়া নেই কি আসতে যাচ্ছে। ক্রোম হার্টস অফিসিয়ালের নতুন কালেকশনের ডিজাইন করেছি আমি এবং এর ফটোশুট করেছে লরি লিন স্টার্ক।’

তিনি আরো বলেন, ‘আমরা যা বানিয়েছি তা আপনাদের দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না! আরো জানতে অনুসরণ করুন ক্রোম হার্টসবেলা। ক্রোম হার্টসবেলা আসছে খুব শিগগিরই…।’

বেলা হাদিদ নিজেই স্ট্রিটওয়্যার ব্র্যান্ডগুলোর একজন বড় ভক্ত এবং ক্রোম হার্টসের পোশাক বেলা হাদিদ এর আগেও পরেছেন। এছাড়া এই ব্র্যান্ডের প্রতিষ্ঠতারা তার খুব কাছের বন্ধু।

এই ব্র্যান্ডের নতুন কালেকশনে থাকছে টি-শার্ট, হুডি এবং লেদারের কিছু আইটেম। ‘ক্রোম হার্টসবেলা’ কর্তৃপক্ষও ইনস্টাগ্রামে একটি আলাদা অ্যাকাউন্ট খুলেছে, যেখানে এসব কালেকশন বিশেষভাবে তুলে ধরা হবে।



পাঠকের মতামত...

Top