Bhorer Kagoj logo
ঢাকা, বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

ফ্যাশন দুনিয়ায় জনপ্রিয় হচ্ছে বিলো-দ্য-নি জ্যাকেট


প্রকাশঃ ২২-১২-২০১৬, ৯:৪৩ অপরাহ্ণ | সম্পাদনাঃ ২২-১২-২০১৬, ৯:৪৩ অপরাহ্ণ

fashionকাগজ অনলাইন ডেস্ক: শীত থেকে নিজের শরীরকে বাঁচাতে একটা সময় পর্যন্ত আর্মি কিংবা মোটা জ্যাকেট হিসেবে ডাস্টার জ্যাকেট ছিল বেশ জনপ্রিয়। তবে এর পরিবর্তে এখন জায়গা করে নিচ্ছে বিলো-দ্য-নি জ্যাকেট। আর এই জ্যাকেট যে ফ্যাশনে আরও অনেক দিন অবস্থান ধরে রাখবে তা নির্দ্বিধায় বলা যায়। কারণ স্ট্রিট স্টাইলের জন্য সেলিব্রেটিদের কাছে এটি এখন বেশ পছন্দের আইটেমে পরিণত হয়েছে।

বর্তমান সিজনে গিগি হাদিদ পরেছেন প্রায় মেঝে পর্যন্ত লম্বা এক্সট্রা লং কোট যা স্ট্রিট স্টাইল হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই স্টাইলের জন্য হালকা ওজনের সিল্কের জ্যাকেট বেশি জনপ্রিয়তা পাচ্ছে যা দেখতে অনেকটা ডাস্টার জ্যাকেটের মতোই। তবে শুধু হালকা না, ভারি জ্যাকেটও পরছেন অনেকেই। যেমন এই স্টাইলের ভারি জ্যাকেটগুলো পরতে দেখা গেছে হেইলি ব্যাল্ডুইন এবং আলেসান্দ্রা আমব্রোসিওর মতো তারকাদের।

আপনি যদি একজন লং কোটের ফ্যান হয়ে থাকেন তাহলে আপনিও বেছে নিতে পারেন এই জ্যাকেট। বিভিন্ন গ্লোবাল ব্র্যান্ডের কালেকশনে পাওয়া যায় এই জ্যাকেট। যেমন, জারা, এডাম লিপস, নিলি লোটান, ম্যাঙ্গো, ভেরোনিকা বিয়ার্ড এবং টপশপ। এই ব্র্যান্ডগুলোর অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনে ক্রয় করতে পারবেন স্টাইলিশ এই আইটেমটি।



পাঠকের মতামত...

Top