Bhorer Kagoj logo
ঢাকা, বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

শীতে হিজাব পরতে পারেন কোটের সঙ্গে


প্রকাশঃ ২৬-১২-২০১৬, ৬:৩১ অপরাহ্ণ | সম্পাদনাঃ ২৬-১২-২০১৬, ৬:৩১ অপরাহ্ণ

hisabকাগজ অনলাইন ডেস্ক: কে বলেছে শীতে কেবল গাঢ় রঙের পোশাক পরতে হবে! এটা একটি পুরানো মতবাদ। বর্তমানে বিভিন্ন রঙের পোশাক গাঢ় রঙের পোশাকের চেয়েও বেশি জনপ্রিয়তা পাচ্ছে। শীতে আবহাওয়া থাকে কিছুটা কঠোর এবং আকাশ থাকে ধূসর। তাই নিজের হাসিখুশি ভাব ফুটিয়ে তোলার জন্য বিভিন্ন উজ্জ্বল রঙের পোশাক পরাই উত্তম।

প্রথমে ধরে নেওয়া যাক শীতের পোশাকের জন্য আগে জনপ্রিয় রঙ ছিল কালো, ধূসর এবং ক্যামেল। এগুলো এখনও ফ্যাশনে আছে এবং প্রায় সবার ওয়ারড্রবে এগুলো আছে। এখন চিন্তা করুণ নিয়মটি কীভাবে ভাঙা যায় এবং শীতকালকে উজ্জ্বল রঙের পোশাকে কীভাবে উপভোগ করা যায়। এর জন্য উজ্জ্বল রঙের ট্রেন্ডগুলো দেখে নেওয়া যাক।

কোটের সঙ্গে রঙ মিল রেখে হিজাব পরতে পারেন।

হিজাবি নারীদের কাছে এখন গাঢ় লাল রঙের ট্রেঞ্চ কোট বেশ প্রিয় এবং এর সাথে সাদা ও লালের চেকের স্কার্ফ বেশ ভাল মানায়। এরপর আছে জলপাই রঙের মিলিটারি কোট। শীতকালের পোশাকের জন্য অন্যান্য জনপ্রিয় রঙগুলোর মধ্যে আছে বেইজ এবং নেভি ব্লু। বেইজ রঙের কোটের সাথে হিজাব পরুন ঠিক এর চেয়ে আরেকটু উজ্জ্বল বেইজ রঙের স্কার্ফ নিয়ে। আর মিলিটারি হিজাব ট্রেন্ডের জন্য বেছে নিতে পারেন একটু মোটা ধরনের স্কার্ফ। তবে যে স্টাইলই বেছে নিন না কেনো, মনে রাখবেন আপনি নিজে যেন সেই স্টাইলে আরামদায়ক অনুভব করেন।

বর্তমানে শীতের ফ্যাশন হিসেবে বিভিন্ন রঙের জ্যাকেট প্রায় সব কাপড়ের মার্কেটেই পাওয়া যাচ্ছে। সুতরাং নিজের মতোই স্টাইল তৈরি করুণ আর উপভোগ করুণ শীতকাল।



পাঠকের মতামত...

Top