Bhorer Kagoj logo
ঢাকা, রবিবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৯শে সফর, ১৪৩৯ হিজরী

গোল্ডেন গ্লোবে যেমন ছিল তারকাদের পোশাক


প্রকাশঃ ১০-০১-২০১৭, ৬:১৯ অপরাহ্ণ | সম্পাদনাঃ ১০-০১-২০১৭, ৬:১৯ অপরাহ্ণ

fashionকাগজ অনলাইন ডেস্ক: চলচ্চিত্র অঙ্গনের অন্যতম সেরা আসর গোল্ডেন গ্লোব ২০১৭। হলিউডের এই বছরের প্রথম অ্যাওয়ার্ড শো অনুষ্ঠিত হলো গত রোববার। ক্যার্লিফোর্নিয়া ব্রেভারি হিলসের ব্রেভারি হিল্টনে অনুষ্ঠিত হলো এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন জিমি ফ্যালন। এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন হলিউডের সমস্ত তারকা। রেড কার্পেটে জাঁকজমক পোশাকে হেঁটেছেন তারকারা। কেমন ছিল তাদের ফ্যাশন- দেখে নিন এই প্রতিবেদনে।

প্রিয়াঙ্কা চোপড়া ও এমা স্টোন।

এমা স্টোন কাস্টম মেড পাউডার পিঙ্ক ব্যালেন্টিনো গাউনে হাজির হয়েছেন গোল্ডেন গ্লোব অনুষ্ঠানে। তারা খচিত পোশাকে তারা-নক্ষত্র ছাড়াও ছিল সাহসী নেকলাইন আর নিখুঁত এমব্রয়ডারি।

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া। তিনিই প্রথম ভারতীয় যিনি গোল্ডেন গ্লোব অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হলেন। প্রিয়াঙ্কার পরনে ছিল সোনালি পোশাক। পা পর্যন্ত লম্বা গাউন। এর সঙ্গে প্রিয়াঙ্কা পরেছিলেন একটি পেনডেন্ট। ঠোঁটে মেরুন লিপস্টিক। পোশাকের ডিজাইনার র‍্যালফ লরেন।

হলুদ গাউনে দীপিকা পাড়ুকোন।

হলিউড থেকে প্রিয়াঙ্কা চোপড়া শুধু নন, গোল্ডেন গ্লোবে আলো ছড়ালেন দীপিকা পাড়ুকোনও। ৭৪ তম গোল্ডেন গ্লোবের আসরে প্রিয়াঙ্কা ছিলেন প্রেজেন্টার। কিন্তু অনুষ্ঠানের রেড কার্পেটে দেখা না গেলেও আফটার পার্টিতে উপস্থিত ছিলেন দীপিকা। হলুদ গাউন ছিল তার পরনে। দীপিকাও র‍্যালফ লরেনের পোশাকই পরেন। দীপিকার পোশাকটি পুরোটাই উজ্জ্বল লেমন ইয়েলো রংয়ের ওয়ান শোল্ডার গাউন।

পেল ইয়েলো রঙের স্ট্র্যাপলেস গাউনটার একপাশে বেশ কিছুটা স্লিট। বরাবরের মতোই রেড কার্পেটে এলিগ্যান্ট রিজ উইদারস্পুন। শর্ট বব স্টাইলের হেয়ারডু সাজে সেজেছিলেন তিনি।

জুহের মুরাদের গোলাপি লেস গাউনে লিলি কলিন্‌সকে একদম রাজকন্যার মতো দেখাচ্ছিল। ফ্লোরাল মোটিফের ডিটেল্‌ড গাউনের সঙ্গে বোল্ড লিপ্‌স আর মিনিম্যাল অ্যাকসেসরি বেছে নিয়েছেন লিলি। তার ব্রেডেড বানটাও বেশ নিখুঁতভাবে করা ছিল।



পাঠকের মতামত...

Top