Bhorer Kagoj logo
ঢাকা, সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী

কোকা-কোলা ফ্যাক্টরি দেশের উন্নয়নে ভূমিকা রাখবে : অর্থমন্ত্রী


প্রকাশঃ ১৮-০১-২০১৭, ৫:৩৫ অপরাহ্ণ | সম্পাদনাঃ ১৮-০১-২০১৭, ৭:৪৯ অপরাহ্ণ

cokacolaকাগজ অনলাইন প্রতিবেদক: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, কোকা-কোলা কোম্পানির কারখানা বাংলাদেশে স্থাপনের ফলে হাজার হাজার শ্রমিকের কর্মসংস্থান হবে এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে।

বুধবার দুপুরে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিবাড়ি ইউনিয়নে কোকা-কোলা কোম্পানির পণ্য তৈরি ও বোতলজাতকরণ কারখানার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর জ্যৈষ্ঠ উপদেষ্টা ড. মশিউর রহমান, বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্সিয়া বার্নিকাট, কোকা-কোলা কোম্পানির প্যাসিফিক গ্রুপের প্রেসিডেন্ট জন মারফি, কোকা-কোলা কোম্পানির ভাইস প্রেসিডেন্ট ও বটলিং ইনভেস্টমেন্টস গ্রুপের প্রেসিডেন্ট ইরিয়াল ফিন্যান, বাংলদেশ, ভারত, নেপাল ও শ্রীলংকার কোকা-কোলা কোম্পানির সিইও টি কৃষ্ণ কুমার, কোকা-কোলা কোম্পানির ভারত ও দক্ষিণ এশিয়ার প্রেসিডেন্ট ভেঙ্কটেশ কিনি এতে বক্তব্য রাখেন।

রাষ্ট্রদূত মার্সিয়া বার্নিকাট বলেন, এ বিনিয়োগের ফলে মানুষের কর্মের সুযোগ সৃষ্টি হবে এবং বাংলাদেশের উজ্জ্বল ভবিষৎ ও অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে অংশীদার হলো কোকো-কোলা।

এ সময় ভালুকা উপজেলার এম পি ডা. এম. আমান উল্লাহ, জেলা প্রশাসক মো. খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তুফাসহ স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ডিসেম্বর থেকে কোকা-কোলা কোম্পানির কার্যক্রম শুরু হয়। বুধবার আনুষ্ঠানিকভাবে এর যাত্রা শুরু হলো। এখানে কোকা-কোলা, ফানটাসহ কোমল পানীয় উৎপাদন হবে। এ কোম্পানি স্থাপনের ফলে ১ হাজার মানুষের কর্মস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে।



পাঠকের মতামত...

Top