Bhorer Kagoj logo
ঢাকা, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং | ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে শাওয়াল, ১৪৪০ হিজরী

ফেসবুক লাইভে আসবেন বার্নিকাট


প্রকাশঃ ২৪-০১-২০১৭, ৩:২২ অপরাহ্ণ | সম্পাদনাঃ ২৪-০১-২০১৭, ৩:২২ অপরাহ্ণ

Barnikat20170124132123কাগজ অনলাইন প্রতিবেদক: মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট বাংলাদেশে তার অবস্থানকালের দুই বছর পূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কের উপর ফেসবুক লাইভ চ্যাটিংয়ে অংশ নেবেন।

মঙ্গলবার বাংলাদেশে অবস্থিত মার্কিন দূতাবাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার দুপুর সাড়ে ৩টা থেকে এক ঘণ্টাব্যাপী ফেসবুক লাইভ চ্যাটিংয়ে অংশ নেবেন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট। ঢাকায় মার্কিন দূতাবাসের ভ্যারিফায়েড পেইজ (www.facebook.com/bangladesh.usembassy) এর মাধ্যমে তিনি ফেসবুক লাইভে আসবেন।

বিশ্বব্যাপী যুক্তরাষ্ট্রের দূতাবাসের ফেসবুক পেইজগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় বাংলাদেশে যুক্তরাষ্ট্র দূতাবাসের ফেসবুক পেইজের ৪০ লক্ষ এর বেশি অনুসারীর অনেকের প্রশ্নের উত্তর দিবেন।

বিজ্ঞপ্তিতে রাষ্ট্রদূত বার্নিকাটের উদ্বৃতি দিয়ে বলা হয়,  ‘রাষ্ট্রদূত হিসেবে আমার পছন্দের কাজের একটি বাংলাদেশের সর্বস্তরের মানুষের সাথে কথা বলার সুযোগ পাওয়া।’

তিনি বলেন, ‘আমি আমাদের ফেসবুক বন্ধুদের সাথে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ অংশীদারিত্ব প্রতিদিন যেভাবে বৃদ্ধি পাচ্ছে তা নিয়ে চ্যাট করার অপেক্ষায় রয়েছি।’

বাংলাদেশে রাষ্ট্রদূত বার্নিকাটের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্র দূতাবাস একটি বিশেষ ‘ভিডিও’ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টায় ফেসবুক পেইজে প্রকাশ করা হবে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।



পাঠকের মতামত...

Top