Bhorer Kagoj logo
ঢাকা, বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

নখের কারুকাজে রুবামার সাফল্য


প্রকাশঃ ৩০-০১-২০১৭, ৬:৩২ অপরাহ্ণ | সম্পাদনাঃ ৩০-০১-২০১৭, ৬:৩২ অপরাহ্ণ

fashionকাগজ অনলাইন ডেস্ক: নেইল পলিশের কাজ এখন শুধু নখ রাঙানোতেই সীমাবদ্ধ নেই। নখের ডিজাইনেও কারুকাজ করা হচ্ছে। যাকে ‘নেইল আর্ট’ বলে। সেই নেইল আর্টকে কাজে লাগিয়েই আজ সফলতা পেয়েছেন নেইল আর্টিস্ট রুবামা ফাইরুজ।

রুবামার কাজের শুরুটা কলেজ থেকে, আর্ট করতে করতেই নখে আঁকা শুরু। আর্ট দেখে প্রায়ই তার বান্ধবীরা আসতো, এমন করেই ২০১১ থেকে নেইলআর্ট এর কাজ শুরু করেন। হাল ফ্যাশন এর সাথে তাল মিলিয়ে চলছে রুবামার নেইল আর্ট এর কাজ। নখে কারুকাজ করতে করতে আর বাকি আর্ট এর কাজগুলোকে কীভাবে ব্যবসার ধারায় আনা যায় তা থেকেই যাত্রা শুরু

fashion1অনলাইনে খুব জোরেশোরে শুরু করা হয়নি সময়ের জন্য। কাছের মানুষরা বা পরিচিতরা ফোন করেই চলে আসে বাসায় নেইলআর্ট বা সাজার জন্য।

নেইলআর্ট এর পাশাপাশি অর্নামেন্টস, হ্যান্ডপেইন্ট এর টুকটাক ব্যবসা করেন রুবামা। নিজের নামের নেইল পলিশ আসবে বাজারে খুব শীঘ্রই। সবকিছুর মধ্যে সমাজসেবার কাজটাও করেন তিনি। আয় থেকে সাধ্যমত কিছু অংশ অনাথশিশুদের জন্য দিয়ে দেন। তাদের জন্য অনেক কিছু করার ইচ্ছা আছে তার। নিজের ফাউন্ডেশন এর কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। সামনে আরো অনেক কিছু করার স্বপ্ন রয়েছে তার।



পাঠকের মতামত...

Top