Bhorer Kagoj logo
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং | ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

আতলেতিকোর সঙ্গে আরও লড়াইয়ের অপেক্ষায় বার্সা কোচ


প্রকাশঃ ৩১-০১-২০১৭, ১০:৪৯ অপরাহ্ণ | সম্পাদনাঃ ৩১-০১-২০১৭, ১০:৪৯ অপরাহ্ণ

borsonalকাগজ অনলাইন ডেস্ক: আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে স্প্যানিশ কাপের সেমি-ফাইনালই এ মৌসুমে বার্সেলোনার শেষ লড়াই ভাবছেন না লুইস এনরিকে। মাদ্রিদের এই দলের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগেও দেখা হতে পারে বলে বার্সেলোনা কোচের ধারণা।

গত মৌসুমে কোয়ার্টার-ফাইনালে আতলেতিকোর কাছে হেরে ইউরোপ সেরার লড়াই থেকে বিদায় নিয়েছিল বার্সেলোনা। নতুন বছরের শুরুতে ঘরোয়া টুর্নামেন্টে ফের মুখোমুখি হতে যাচ্ছে দল দুটি।

কোপা দেল রের ফাইনালে উঠার লড়াইয়ের প্রথম লেগে বুধবার ভিসেন্তে কালদেরনে মুখোমুখি হবে তারা। বাংলাদেশ সময় রাত দুইটায় শুরু হবে ম্যাচটি।

গত চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে পরাজিত হওয়া আতলেতিকো এবার প্রতিযোগিতাটির শেষ ষোলোয় মুখোমুখি হবে বায়ার লেভারকুজেনের। এই রাউন্ডে বার্সেলোনার প্রতিপক্ষ পিএসজি।

শেষ ষোলোর বাধা উতরাতে পারলে এবারও চ্যাম্পিয়ন্স লিগে মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে লা লিগার দল দুটির। সেক্ষেত্রে বার্সেলোনা-আতলেতিকোর কোপা দেল রের লড়াইটা আরও বড় ম্যাচের জন্য ‘ড্রেস রিহার্সেল’ হতে পারে।

মঙ্গলবার সংবাদ সম্মেলনে এনরিকে বলেন, “এর আগে আমরা তাদের সঙ্গে অনেকবার খেলেছি- চ্যাম্পিয়ন্স লিগেও আমাদের দেখা হতে পারে। তাই হয়তো এবারের মৌসুমে আমাদের ও তাদের মধ্যে এই দুই লেগই (স্প্যানিশ কাপে) শেষ লড়াই নয়।”

“এটা কঠিন লড়াই হতে পারে।” প্রতিপক্ষের প্রশংসা করে বার্সেলোনা কোচ বলেন, “আতলেতিকো এমন একটি দল, যারা দারুণ প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। তারা ইউরোপের অন্যতম সেরা একটি দল।”



পাঠকের মতামত...

Top