Bhorer Kagoj logo
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং | ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

ক্যাটরিনার বিকল্প দীপিকা


প্রকাশঃ ০১-০২-২০১৭, ৩:৫৫ অপরাহ্ণ | সম্পাদনাঃ ০১-০২-২০১৭, ৩:৫৫ অপরাহ্ণ

kat-n-deepika-bg20170131163কাগজ বিনোদন ডেস্ক: ফরাসি সৌন্দর্য প্রসাধনী প্রতিষ্ঠান লরিয়ালের আন্তর্জাতিক শুভেচ্ছাদূত নির্বাচিত হলেন দীপিকা পাড়ুকোন। বলিউডের আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফের স্থলাভিষিক্ত হলেন তিনি। খবর মিড-ডে’র।

জানা গেছে, দীর্ঘদিন ধরে লরিয়ালের সঙ্গে যুক্ত হতে চেয়েছিলেন দীপিকা। প্রতিষ্ঠানটির ব্র্যান্ড কর্মকর্তারা তার এই ইচ্ছার কথা জেনেছেন। পণ্যটির দূতিয়ালির জন্য পারিশ্রমিকও কমিয়েছেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী।

হলিউডে ভিন ডিজেলের সঙ্গে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে অভিনয়ের সুবাদে আন্তর্জাতিক অঙ্গনে ভক্ত বেড়েছে দীপিকার। এ ছাড়া এবারের গোল্ডেন গ্লোবস অনুষ্ঠান পরবর্তী পার্টি ও আমেরিকান টক শো ‘দ্য এলেন ডিজেনারেস শো’তে অংশ নেন তিনি।

লরিয়ালের শুভেচ্ছাদূত হিসেবে আন্তর্জাতিক বিনোদন অঙ্গনে তার জন্য নতুন নতুন দুয়ার খুলে যাবে বলে আশা করা হচ্ছে। কারণ আগামী মে মাসে ৭০তম কান উৎসবে তার অংশগ্রহণ প্রায় নিশ্চিত। যদিও ২০১০ সালেই কানের লালগালিচায় একটি পণ্যের প্রচারে প্রথমবার হেঁটেছিলেন তিনি।

‘এক থা টাইগার’ অভিনেত্রী ক্যাটরিনার নিজের প্রসাধনী পণ্য আসছে বাজারে। এ কারণে লরিয়ালের সঙ্গে চুক্তি থেকে সরে এসেছেন তিনি। ভারতীয় অভিনেত্রীদের মধ্যে ঐশ্বরিয়া রাই বচ্চন আর সোনম কাপুরও লরিয়াল প্যারিসের দূতিয়ালি করে থাকেন।

২০০০ সাল থেকে অ্যাশ আর ২০১২ সাল থেকে সোনম এ দায়িত্বে আছেন। এই দু’জন ও ক্যাটরিনাসহ অন্যান্য আন্তর্জাতিক তারকারা শুভেচ্ছাদূত হিসেবে লরিয়ালের প্রতিনিধিত্ব করেছেন মর্যাদাসম্পন্ন কান চলচ্চিত্র উৎসবে। এ তালিকায় আছেন জেন ফন্ডা, ইভা লঙ্গোরিয়া, নাওমি ওয়াটস, ব্লেক লিভলি, জোয়ি স্যালডানা প্রমুখ।



পাঠকের মতামত...

Top