Bhorer Kagoj logo
ঢাকা, রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই মুহাররম, ১৪৪০ হিজরী

সায়মন-মাহির ‘জান্নাত-দ্য ডেস্টিনেশন’


প্রকাশঃ ০২-০২-২০১৭, ১:১৪ অপরাহ্ণ | সম্পাদনাঃ ০২-০২-২০১৭, ১:১৪ অপরাহ্ণ

mahi-sai-inner2017020212041কাগজ বিনোদন ডেস্ক: মাজারের খাদেমের মেয়ে জান্নাত। পোশাক-পরিচ্ছদ, চলাফেরায় শালীনতা থাকা চাই। লম্বা চুলে বেনী করা, তার ওপর ওড়না। অন্যদিকে, সেই খাদেমেরই নতুন মুরিদ ইফতেখার নামের এক তরুণ।

পৃথিবীতে তার কেউ নেই। ওর মুখভর্তি দাঁড়ি দেখে, আচার-অাচরণে খুশি হন খাদেম (আলীরাজ)। এরপর তাকে নিজের বাড়িতে ঠাঁই দেন তিনি, ততক্ষণে ঘটনাও মোড় নেয় অন্যদিকে।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত-দ্য ডেস্টিনেশন’ ছবিতে জান্নাত ও ইফতেখার চরিত্রে মাহি আর সাইমনকে নতুনরূপে দেখতে পাবেন দর্শক। ১ ফেব্রুয়ারি থেকে ছবিটির দৃশ্যধারণে অংশ নিচ্ছেন জনপ্রিয় এই জুটি। মানিকগঞ্জের হরিরামপুরে হজরত আফাজউদ্দিন শাহ মাজারে এর দৃশ্যধারণ চলছে। আগামী ২০দিন ওখানেই থাকবে ‘জান্নাত’ টিম।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে সাইমন বলেন, ‘ছবিটি তৈরি করছেন আমার পছন্দের পরিচালক। আমার সহশিল্পীও পছন্দের। গল্পটি বেশ সময়োপযোগী। ছবিটিতে আমরা ধর্মীয় সন্ত্রাসের বিরুদ্ধে বক্তব্য তুলে ধরার চেষ্টা করছি।’

এদিকে, শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দেশজুড়ে মুক্তি পাচ্ছে সাইমনের ‘মায়াবিনী’। তিনি এতে তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করেছেন।

সাইমন বলেন, ‘আমার চরিত্রের ভিন্নতার কারণে এ ছবিটি অনেকের ভালো লাগবে। ব্যস্ত নায়ক হিসেবে এ ধরনের ছবিতে অভিনয়ে রাজি হওয়া একধরনের চ্যালেঞ্জ। আমি সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছি।’



পাঠকের মতামত...

Top