Bhorer Kagoj logo
ঢাকা, রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই মুহাররম, ১৪৪০ হিজরী

যে কারণে চক্ষুদান করলেন হৃতিক রোশন


প্রকাশঃ ০৩-০২-২০১৭, ৩:২৫ অপরাহ্ণ | সম্পাদনাঃ ০৩-০২-২০১৭, ৩:২৫ অপরাহ্ণ

imagesকাগজ বিনোদন ডেস্ক: ৪৩তম জন্মদিন নতুন এক হৃতিক রোশনের জন্ম হলো। গত ১০ জানুয়ারি নিজের জন্মদিনটি স্মরণীয় করে রাখলেন জনপ্রিয় এই বলিউড অভিনেতা। কিন্তু কী এমন ঘটেছিলো সেদিন?

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘কাবিল’ ছবিতে দৃষ্টিহীন তরুণের চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন হৃতিক রোশন। চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য দৃষ্টিহীন মানুষদের সঙ্গে মিশতে হয় তাকে। সেই সময় তার মনে একটি উপলব্ধি তৈরি হয়। সেই উপলব্ধিই হৃতিককে মরণোত্তর চক্ষুদানে অনুপ্রাণিত করেছে। ১০ জানুয়ারি এমন সিদ্ধান্ত নিলেও মিডিয়াকে জানাননি। এরও একটা কারণ ছিলো।

এ ব্যাপারে মুখ খুলেছেন আদিত্য জোত আই হাসপাতালের চেয়ারম্যান ও পরিচালক সুন্দরম নটরাজন। তিনি বলেন, “আমি ‘কাবিল’র ট্রেলার দেখার পরই ছবির প্রডিউসার রাকেশ রোশনকে ফোন করি। হৃতিক চোখ দানে আগ্রহী কি-না, সে বিষয়ে জানতে চাই। রাকেশজির জবাবে আমি অবাক হয়ে যাই।’

রাকেশ রোশন তখন জানিয়েছিলেন যে, তার ছেলে হৃতিক এরই মধ্যে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। এরপর সুন্দরম হৃতিকের সঙ্গে কথা বলে জানতে পারেন যে, চোখ দান করেই এ বছর নিজের জন্মদিনটি পালন করতে চান তিনি। গত ১০ জানুয়ারি তেমনটাই করেছেন হৃতিক।

নটরাজন বলেন, “কাবিল’ মুক্তি পাওয়ার আগে খবরটি প্রকাশ্যে আসুক, চাননি ডুগ্গু (হৃতিকের ডাক নাম)। ছবিতে তার অভিনয় যেভাবে দর্শকদের মন ছুঁয়েছে, এবার মরণোত্তর চক্ষুদানের খবরটিও সকলকে অনুপ্রাণিত করুক।”



পাঠকের মতামত...

Top