Bhorer Kagoj logo
ঢাকা, শনিবার, ২৫শে মে, ২০১৯ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে রমযান, ১৪৪০ হিজরী

‘সার্চ কমিটি ব্যর্থ হলে রাষ্ট্রপতি হেয় হবেন’


প্রকাশঃ ০৩-০২-২০১৭, ৪:১৪ অপরাহ্ণ | সম্পাদনাঃ ০৩-০২-২০১৭, ৪:১৪ অপরাহ্ণ

dudu20170203134430কাগজ অনলাইন প্রতিবেদক: রাষ্ট্রপতির ঘোষিত সার্চ কমিটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে ব্যর্থ হলে রাষ্ট্রপতি নিজেই হেয় হবেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শুক্রবার সকালে জতীয় প্রেসক্লাবের সামনে আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের উদ্যোগে দুঃস্থতের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

দুদু বলেন, ‘রাষ্ট্রপতির উদ্যোগকে আমরা সমর্থন জানিয়েছি। তবে আমাদের প্রত্যাশা থাকবে এই সার্চ কমিটি আগামী নির্বাচন নিরপেক্ষ করার লক্ষ্যে সৎ, সাহসী ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন গঠনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আর যদি তারা সেটা করতে ব্যর্থ হয় তাহলে পরোক্ষভাবে রাষ্ট্রপতিকে হেয় করা হবে।’

দেশের চলমান সংকটের সমাধান বিএনপি আলাপ আলোচনার মাধ্যমেই সমাধান করতে চায় জানিয়ে তিনি বলেন, এ ক্ষেত্রে যদি সরকার আমাদের দাবির প্রতি কর্ণপাত না করে, তার জন্যও বিএনপির নেতা-কর্মীরা প্রস্তুত রয়েছে।

৫ জানুয়ারি জনগণের ভোটাধিকার সম্পূর্ণভাবে কেড়ে নেওয়া হয়েছে বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

অনুষ্ঠানে ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, জিনাফের সভাপতি মিয়া মো. আনোয়ার, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।



পাঠকের মতামত...

Top