Bhorer Kagoj logo
ঢাকা, বুধবার, ২৩শে মে, ২০১৮ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ই রমযান, ১৪৩৯ হিজরী

গর্ভবতী বিয়ন্সের নগ্ন ফটোশুট


প্রকাশঃ ০৩-০২-২০১৭, ৪:২২ অপরাহ্ণ | সম্পাদনাঃ ০৩-০২-২০১৭, ৪:২২ অপরাহ্ণ

beyonce20170203160054কাগজ বিনোদন ডেস্ক: সম্প্রতি যমজ সন্তানের মা হওয়ার খবর ভক্তদের জানিয়েছেন মার্কিন পপ তারকা বিয়ন্সে। ২০০৮ সালে মার্কিন র‌্যাপার জে ডেডের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এ গায়িকা। এ নিয়ে দ্বিতীয়বারের মতো বাবা-মা হতে চলেছেন বিয়ন্সে-জে জেড দম্পতি।

এদিকে, মা হওয়ার খবর দিয়ে ভক্তদের চমক দেয়ার পাশাপাশি গর্ভবস্থায় নগ্ন ফটোশুটও করেছেন বিয়ন্সে। পানির নিচে নগ্ন ফটোশুটের সেই ছবি তার ওয়েবসাইটে (http://www.beyonce.com/) প্রকাশ করেছেন তিনি।

এর আগে ‘সিঙ্গেল লেডিস’ খ্যাত এ গায়িকা ইনস্টাগ্রামে বিকিনি পরা একটি ছবি পোস্ট করে যমজ সন্তানের মা হওয়ার খবর ভক্তদের জানান।

গত বুধবার (১ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে বেবি বাম্পসহ একটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা আমাদের ভালোবাসা এবং সুখ সবার সঙ্গে ভাগাভাগি করছি। আমরা দ্বিগুণ আশীর্বাদ পেয়েছি। আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পরিবারের সদস্য সংখ্যা দুজন বৃদ্ধি পাচ্ছে। আপনাদের অভিনন্দনের জন্য ধন্যবাদ।’

মাত্র আট ঘণ্টায় ৬.৩৩ মিলিয়ন লাইক পড়ে ছবিটিতে। এছাড়া এতে ৩ লাখ ৩৪ হাজার কমেন্টস করা হয়েছে। যা ইনস্টাগ্রামে নতুন রেকর্ড তৈরি করেছে। এ যাবৎ ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইক পাওয়া পোস্ট এটি। এর আগে এই রেকর্ডটি ছিল গায়িকা সেলেনা গোমেজের দখলে। এ গায়িকার কোকের বোতলে চুমুক দেয়ার একটি ছবি ইনস্টাগ্রামে ৬.৩ মিলিয়ন লাইক পেয়েছিল।

তবে কবে নাগাদ এ গায়িকা মা হচ্ছেন সে সম্পর্কে কোনো ধারণা দেননি তিনি। বিয়ন্সে-জে জেড দম্পতির পাঁচ বছর বয়সি একটি মেয়ে রয়েছে। তার নাম ব্লু আইভি। বিয়ন্সে প্রথমবার মা হওয়ার খবরটি জানিয়েছিলেন, ২০১১ সালে এমটিভি অ্যাওয়ার্ডসে। ‘আমার ভেতরে যে ভালোবাসা জন্ম নিচ্ছে তা অনুভব করতে চাই’ এ ঘোষণা দিয়ে তিনি অনুষ্ঠানে তার পারফরম্যান্স শুরু করেছিলেন। এরপর পারফরম্যান্স শেষ করে তার জ্যাকেট খুলে তার বেবি বাম্প সবাইকে দেখান।



পাঠকের মতামত...

Top