Bhorer Kagoj logo
ঢাকা, রবিবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ২৯শে সফর, ১৪৩৯ হিজরী

উঠে গেলো নিষেধাজ্ঞা, পাকিস্তানে ‘কাবিল’


প্রকাশঃ ০৩-০২-২০১৭, ৪:৪২ অপরাহ্ণ | সম্পাদনাঃ ০৩-০২-২০১৭, ৪:৪২ অপরাহ্ণ

kabil-b-g20170203155924কাগজ বিনোদন ডেস্ক: নিষেধাজ্ঞা উঠে গেলো। পাকিস্তানে মুক্তি পেলো বলিউড ছবি ‘কাবিল’। ওইদেশে ছবিটির মুক্তির খবরে উচ্ছ্বসিত অভিনেতা হৃতিক রোশন ও প্রযোজক রাকেশ রোশন।

উরি হামলার পর পাকিস্তানী শিল্পী ও কলাকুশলীদের ভারতে কাজ করা নিয়ে অনেকেই প্রকাশ্যে বিরোধিতা করেন। এ কারণে পাকিস্তানেও বন্ধ হয়ে যায় ভারতীয় ছবির প্রদর্শন। বিরতির পর হৃতিক রোশন ও ইয়ামি গৌতম জুটির সদ্য মুক্তিপ্রাপ্ত ‘কাবিল’ দিয়ে ফের পাক-দর্শকের কাছে পৌঁছুলো বলিউড।

১ ফেব্রুয়ারি রাতে পাকিস্তানের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। প্রযোজক রাকেশ রোশন নিজেই টুইট করে এ কথা জানিয়েছেন। নিজের টুইটারে তিনি লেখেন, “হ্যাঁ, এটা সত্যি। কাবিল আজ রাতে পাকিস্তানে মুক্তি পাচ্ছে। আগামীকাল সকাল ১১ টা থেকে সেটি দেখানো শুরু হবে।”

হৃতিকও বাবার মতো পাকিস্তানে ‘কাবিল’-এর মুক্তি নিয়ে উচ্ছ্বসিত। তিনি লেখেন, “করাচিতে কাবিল মুক্তি পেয়েছে। আশা করবো ভারতে যতটা প্রশংসা কুড়িয়েছে, পাকিস্তানেও সিনেমাটি ততোটাই প্রশংসা কুড়োবে।”

মুক্তির প্রথমদিনেই দর্শকের মন জয় করতে সক্ষম হয়েছে ‘কাবিল’। এদিকে শাহরুখ খান অভিনীত ‘রইস’ ছবিটিও পাকিস্তানে ‍মুক্তির প্রহর গুনছে। এতে বলিউড বাদশার সহশিল্পী পাকিস্তানী অভিনেত্রী মাহিরা খান।



পাঠকের মতামত...

Top