‘অগ্নি-২’ দিয়ে ছন্দে ফিরছেন মাহিয়া মাহি

বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০১৫

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা মাহিয়া মাহির শুরুটা ছিল অনেকটা জমকালো ভাবেই। শুরু থেকেই তা ক্যারিয়ারের পালে লাগে সুখের হাওয়া। কিন্তু হঠাৎ করেই গত মে মাসে দমকা হাওয়ার ঝাপ্টা লাগে সেই পালে। পর পর কয়েকটি ঘটনা রটনার কবলে পড়ে চলচ্চিত্রে এবং মিডিয়াপাড়ায় বেশ একটা বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হয়। এমনকি মাহির ক্যারিয়ার সৃষ্টিকারী প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে মাহির দূরত্ব তৈরি হতে থাকে। আর তখন থেকেই মাহির ভবিষ্যত নিয়ে শরু হয় নানান সংশয়। সেই জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আবার যেন হারানো ছন্দ ফিরে পেয়েছেন মাহি। এই ঈদে অগ্নি-২ সিনেমার মাধ্যমেই সব সংশয়কে পেছনে ফেলে নতুন করে আলোচনায় চলে এসেছেন তিনি। ফের মাহি বন্দনায় মুখরিত চলচ্চিত্র এবং দর্শকমহল। ঈদের দিন থেকে সারাদেশে একযোগে শতাধিক সিনেমাহলে প্রদর্শিত হবে মাহিয়া মাহি অভিনীত বহুল আলোচিত অগ্নি-টু সিনেমাটি। জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত

অগ্নি-২ সিনেমাটি। এরইমধ্যে সিনেমাটির ‘ম্যাজিক মামনি’ গানটি বাংলাদেশের সব অঙ্গনের সব রেকর্ড ভেঙে দিয়েছে। গানটির ইউটিউবে প্রদর্শন শুরু হয় গত ৪ জুন থেকে। প্রথম দিনেই ইউটিউবে রীতিমতো হুলস্থুল এবং রাতারাতি আলোচনায় চলে আসে। ইউটিউবে প্রচারের শুরু থেকেই একের পর এক রেকর্ড করে আসছে গানটি।

মাহিয়া মাহি বলেন, একইসঙ্গে আমি অভিভূত এবং গর্বিতও বটে। আমার কোনো সিনেমাই মুক্তির আগে এরকম আলোচনায় আসেনি। সিনেমার ম্যাজিক মামনি গানটিও মুক্তির দু’মাস আগে থেকেই মানুষের মুখে মুখে। সবমিলিয়ে বলতে চাই এজন্য দর্শক এবং আমার সকল ভক্তদের কাছে কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানাচ্ছি, তারা আমার পারফরমেন্সকে পছন্দ করেন। আশাকরি, অগ্নি-২ নতুন এক উচ্চতায় তুলে ধরবে আমাকে।

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj