অপেক্ষায় তানিয়া বৃষ্টি

শনিবার, ২২ আগস্ট ২০১৫

‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে রূপালী পর্দায় অভিষেক হয় মডেল ও ছোট পর্দার অভিনেত্রী তানিয়া বৃষ্টির। আকরাম খান পরিচালিত সিনেমাটি ১৫ মে অল্প কয়েকটি হলে মুক্তি পায়। একটু ভিন্ন ধাঁচের সিনেমাটি সমালোচকদের প্রশংসাও পেয়েছে। সে সুবাদে তানিয়া বৃষ্টির নামও ছড়িয়েছে বেশ।

নতুন খবর হলো ‘ঘাসফুল’র পর বেশ বড় পরিসরেই রূপালী পর্দায় হাজির হয়েছেন বৃষ্টি। গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে ফারুক ওমর পরিচালিত রোমান্টিক-একশনধর্মী চলচ্চিত্র ‘লাভার নাম্বার ওয়ান’। এখানে বৃষ্টির নায়ক বাপ্পি। আরেক নায়িকার চরিত্রে আছেন পরীমণি। ‘লাভার নাম্বার ওয়ান’ প্রসঙ্গে তানিয়া বলেন, অপেক্ষায় আছি দর্শকের রেসপন্স দেখার জন্য। আমার প্রথম ছবিটি পুরোপুরি বাণিজ্যিক ছিল না। এই ধারার ছবি হিসেবে ‘লাভার নাম্বার ওয়ান’ই প্রথম। তাই উত্তেজনাটা একটু বেশিই। আশা করছি আমার ভাগ্যে সুখের বৃষ্টিই জুটবে। ‘লাভার নাম্বার ওয়ান’ চলচ্চিত্রে বাপ্পির মামাতো বোনের চরিত্রে অভিনয় করেছেন বৃষ্টি। বাপ্পির সঙ্গে তার বিয়ে ঠিক হয়। তারপরই শুরু হয় জটিলতা। চরিত্রটি প্রসঙ্গে বৃষ্টি বলেন, এখানে আমি অভিনয় করেছি প্রতিবাদী তরুণী চরিত্রে। যে কোনো অন্যায় সহ্য করতে পারে না। কোনো অনিয়ম দেখলেই প্রতিবাদ করে। এ কারণে ভোগান্তিও পোহাতে হয়। মুক্তির অপেক্ষায় আছে তানিয়া অভিনীত ও এস এম শাকিল পরিচালিত ‘দরজার ওপাশে’। বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন সোহানুর রহমান সোহানের ‘অবলা নারী’ চলচ্চিত্রের শুটিং নিয়ে। বৃষ্টি জানান, এ চলচ্চিত্রের শুটিং সেপ্টেম্বর মাসেই শেষ হবে।

২০১২ সালের ‘ভিট চ্যানেল আই টপ মডেল’ খেতাব জয়ী তানিয়া বৃষ্টির সব ব্যস্ততা অভিনয়কে ঘিরেই। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তাকে দেখা যাচ্ছে ছোট পর্দায়। সেপ্টেম্বরে ‘বীরাঙ্গনা সখিনা’ ও ‘শিরি ফরহাদ’ নামে দুটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

:: মেলা প্রতিবেদক

মেলা'র আরও সংবাদ
Bhorerkagoj