ত্রিভুজ প্রেমের টানাপড়েন

শনিবার, ২০ মে ২০১৭

মেলা ডেস্ক : টালিগঞ্জ এখন সরগরম। না কোনো নতুন ছবি নিয়ে নয় বরং বাস্তবে সিনেমার টাইপের গল্প নিয়েই গোটা টালিগঞ্জে জোর গুঞ্জন। আর এই গুঞ্জনের নায়ক-নায়িকার হলেন পরিচালক রাজ চক্রবর্তী, নায়িকা মিমি ও শুভশ্রী। একেবারে সিনেমা থেকে ধার নিয়ে বাস্তবের ত্রিভুজ প্রেমের গল্প মিমি-রাজ-শুভশ্রীর এই গল্প তো পুরনো। বর্তমানে জানা গেল নতুন খবর। রাজকে নিজের জীবনে পাওয়ার জন্য একেবারেই জোর ফাইট করছেন দুই নায়িকা। শুধুই কী ফাইট? দুই নায়িকাই প্রেমের দুঃখে আত্মহত্যার চেষ্টা করেছেন!

কলকাতার সংবাদ প্রতিদিন- প্রকাশিত খবর অনুযায়ী, শুভশ্রীর সঙ্গে প্রায়ই বিয়ে ঠিক হয়েছিল রাজের। আগামী জুন মাসেই নাকি বিয়ে হওয়ার কথা ছিল রাজ ও শুভশ্রীর। কিন্তু কয়েক মাস ধরেই রাজের জীবনে মিমির ফিরে আসার গল্প কানে যায় শুভশ্রীর এমনকি এই নিয়ে রাজকে সোজাসাপ্টা মিমি সম্পর্কে জিজ্ঞেসও করেন শুভশ্রী, চাপও সৃষ্টি করেন রাজের ওপর। এ খবর পেয়ে হতাশ হয়ে মিমি নাকি ঘুমের ওষুধ খান। খবর অনুযায়ী, রাজ নাকি মিমিকে ক্লিনিকে নিয়ে যায় চিকিৎসার জন্য। শুভশ্রী এ খবর জানতে পারেন। শুরু হয় নতুন অশান্তি। এই অশান্তিতে নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যাও করতে চান শুভশ্রী! তবে শুভশ্রীর বাড়ির লোকদের চেষ্টায় সে বিপদ থেকে বেঁচে যান শুভশ্রী। এই গুঞ্জন নিয়ে আপাতত মুখ খুলতে চাননি রাজ ও মিমি। এদিকে দুই অভিনেত্রীকে ঘিরে পরিচালকের ত্রিভুজ প্রেমের এমন পরিণতিতে গত বৃহস্পতিবার সকাল থেকে তোলপাড় গোটা টালিগঞ্জ। অনেকেই বলছেন, রাজ সব সময় নিজের কমিটমেন্টকে গুরুত্ব দেয়। সম্ভবত পুরনো প্রেমিকা মিমির ফিরে আসা আগের কমিটমেন্টকেই জোরালো করেছে।

এদিকে শুভশ্রী তার নিজের ফেরিভায়েড ফেসবুক পেজে লাইভ ভিডিওতে শুভশ্রী জানিয়ে দেন তিনি একদম ঠিক আছেন।

সুইসাইডের খবর শুধুই গুজব। শুভশ্রী আরো বলেন, আমার আর রাজের মধ্যে সবকিছু একদম ঠিক আছে। যে রিপোর্টার এটা লিখেছে সে যে কত বড় মিথ্যাবাদী! যা হোক তার সঙ্গে আমি পরে কথা বলে নেব। সে একদমই একটা মিথ্যা খবর লিখেছে। হয়তো সে এটা মনে করেছে আমার, রাজের ও মিমির নাম থাকলে হয়তো তার পেপারটা একটু বেশি বিক্রি হবে। এখন আমার অনেক ব্যস্ততা, অনেক কাজ, জানি তোমরা আমাকে অনেক ভালোবাসি, আমিও তোমাদের অনেক ভালোবাসি। ওইসব অবেগের কোনো দাম নেই আমার কাছে। মন একদম ফুরফুরে। খবরে বলা হয়, গায়ে আগুন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছেন শুভশ্রী। এর আগে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন আরেক কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী। তবে তাদের দুজন কিন্তু একই কারণে এই আত্মহত্যার চেষ্টা করছেন। কারণ দুজনেই ভালোবাসেন টলিউডের নামি পরিচালক রাজ চক্রবর্তীকে। তাকে নিয়েই যতসব কাণ্ড।

মেলা'র আরও সংবাদ
Bhorerkagoj