পৃথক স্থানে ৫ জনের লাশ উদ্ধার

মঙ্গলবার, ১৮ জুলাই ২০১৭

সারাদেশ ডেস্ক : বিভিন্ন স্থানে ৫ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ভোরের কাগজ প্রতিনিধিদের পাঠানো সংবাদ :

পাবনা : আতাইকুলায় অজ্ঞাত পরিচয় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার উপজেলার গণেশপুর চুলকাটি এলাকার একটি পাটক্ষেত থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয় বলে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানিয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ওসি জানান, ওই নারীর বয়স আনুমানিক ৩২ বছর। গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ ওই স্থানে ফেলে যায়। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

কুষ্টিয়া : দৌলতপুর উপজেলার চরসাদীপুর গ্রামের মেধাবী ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, উপজেলার ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তরা খাতুনের (১২) পরীক্ষা ভালো না হওয়ায় গভীর রাতে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সকালে তার মা ডেকে সাড়া না পেয়ে দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ বের করে। রোববার সকাল ৬টায় থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

এদিকে দৌলতপুরে আরজিনা খাতুন (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল ৩টার দিকে উপজেলার প্রাগপুর পশ্চিমপাড়া গ্রামের আনারুল ইসলামের বাড়ির একটি ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে সকাল ১০টার দিকে আনারুল ইসলামের স্ত্রী আরজিনা খাতুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। স্থানীয়রা গৃহবধূর লাশ ঘরে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানার এসআই মজিবর রহমান নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠান। তবে নিহত গৃহবধূর বাবা আজমত আলী তার মেয়েকে শারীরিক নির্যাতন করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে থানায় অভিযোগ করেছেন। এ বিষয়ে দৌলতপুর থানার ওসি শাহদারা খান জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে মিরপুরে মোশারফ হোসেন (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত মোশারফ হোসেন উপজেলার কুর্শা ইউনিয়নে কাটদহ চর গ্রামের মৃত শাহবুদ্দিন বিশ্বাসের ছেলে। মাজিহাট ক্যাম্পের ইনচার্জ এসআই লিটন আহম্মেদ জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে কুর্শা ইউনিয়নের খালমাগুরা গ্রামের একটি গাছের নিচে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে মোশারফের লাশ উদ্ধার করে। তবে কীভাবে তাকে হত্যা করা হয়েছে তা বলা যাচ্ছে না। পুলিশ রোববার সকালে লাশের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এক নারীসহ ৪ জনকে আটক করা হয়েছে।

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) : উপজেলায় অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুর ২টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকায় আইসিএল কোম্পানির পরিত্যক্ত বালুর মাঠের পাশের একটি ঘর থেকে অজ্ঞাত লাশটি উদ্ধার হয়। সোনারগাঁও থানার পুলিশের এসআই সাধন চন্দ্র বসাক জানান, সকালে পিরোজপুর এলাকায় আইসিএল কোম্পানির পরিত্যক্ত বালুর মাঠের পাশে একটি ঘরের ভেতরে অজ্ঞাত ব্যক্তির লাশটি দেখতে পেয়ে স্থানীয় এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশের ধারণা লাশটি ৪-৫ দিন যাবৎ সেখানে পড়ে রয়েছে। উদ্ধারকালে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখতে পায়নি।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj