রাজশাহী জাপার পূর্ণাঙ্গ ও গাজীপুরে আহ্বায়ক কমিটি ছাত্র সমাজের

মঙ্গলবার, ১৮ জুলাই ২০১৭

কাগজ প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সারাদেশে পার্টিকে শক্তিশালীকরণের লক্ষ্যে দুর্বল জেলা কমিটিগুলো ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছেন। যার অংশ হিসেবে রাজশাহী জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ও গাজীপুর জেলা ছাত্রসমাজের আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন তিনি।

গতকাল সোমবার রাজধানীর বনানী অফিসে পার্টির গঠনতন্ত্র মোতাবেক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টি রাজশাহী জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন। সাবেক এমপি অধ্যাপক মো. আবুল হোসেনকে সভাপতি এবং মো. শামসুদ্দিন রিন্টুকে সাধারণ সম্পাদক করে ১৪১ সদস্যবিশিষ্ট এ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এদিকে ছাত্রনেতা সাইদুর রহমান মোড়লকে আহ্বায়ক ও মো. আতিকুজ্জামান চৌধুরীকে সদস্য সচিব এবং মো. শহিদুল ইসলাম শান্ত, মো. আল-আমিন, মো. আমজাদ হোসেন প্রধান, মো. মোশারফ হোসেন মোল্লা, মো. বাবুল খান, মো. মহসিন কবির ও মো. আনোয়ার হোসেনকে যুগ্ম আহ্বায়ক করে জাতীয় ছাত্রসমাজ গাজীপুর জেলা শাখার ৪৭ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সৈয়দ মো. ইফতেকার আহসান হাসান অনুমোদন করেছেন। আগামী দুই মাসের মধ্যে সব কলেজ, উপজেলা ও পৌরসভা কমিটি গঠন করে গাজীপুর জেলা শাখার সম্মেলন সমাপ্ত করার শর্তে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরুর সুপারিশক্রমে এ কমিটি অনুমোদন করা হয়।

কমিটি অনুমোদন সভায় এরশাদ বলেন, নির্বাচনের আগেই জাপাকে শক্তিশালী করতে সারাদেশে আরো ২৯টি জেলা কমিটি ঢেলে সাজাতে হবে। নতুন কমিটিকে তিনি নিষ্ঠার সঙ্গে কাজ করার নির্দেশ দেন।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ