আবারো বাবা হচ্ছেন বক্সার আমীর খান

বুধবার, ৩০ আগস্ট ২০১৭

নাটকীয়তা যেন শেষ হচ্ছে না ব্রিটিশ বক্সার আমীর খান এবং তার সুন্দরী স্ত্রী ফারিয়াল মাকদুমের জীবনে। কয়েকদিন ধরেই শুরু হয়েছে তাদের জীবনের এই নাটকীয়তার। এবার সেই নাটকীয়তা নতুন রূপ পেয়েছে। গতকাল ফারিয়াল জানিয়েছেন তিনি মা হতে চলেছেন এবং তার অনাগত সন্তানের বাবা আর কেউ নন, যার সঙ্গে বেশ কয়েকদিন ধরে তার মান অভিমানের খেলা চলছে সেই ব্রিটিশ বক্সার আমীর খান।

এই মাসের শুরুর দিকে সুন্দরী স্ত্রী ফারিয়ালের ওপর প্রতারণার অভিযোগ আনেন আমীর। তখন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেছিলেন তার সুন্দরী স্ত্রী ফারিয়াল তার সঙ্গে প্রতারণা করছে। তখন তিনি ফারিয়ালের সঙ্গে ব্রিটিশ বক্সার এন্তোনি জসোয়ার প্রণয়ের সম্পর্ক থাকার কথা বলে টুইটারে লিখেছিলেন তার স্ত্রী বক্সার জসোয়ার সঙ্গে প্রেম করছে এবং তিনি তাদের এই সম্পর্কের কথা জেনে গেছেন। তবে স্বামী আমীরের অভিযোগ অস্বীকার করে ফারিয়াল তখন বলেছিলেন তিনি আমীরের সঙ্গে কোনো প্রতারণা করছেন না এবং জসোয়ার সঙ্গে তার সম্পর্কটা শুধুমাত্র বন্ধুত্বের বলেও উল্লেখ করেন তিনি।

তার কয়েকদিন পরই ইনস্টাগ্রামে পাওয়া কিছু ছবিতে এক সুন্দরীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে আমীরকে। ইনস্টাগ্রাম সুন্দরী বলে পরিচিত ওই লাস্যময়ী যুবতীর নাম গুলবাহার বেকেঞ্জার। পার্টিতে আমীরের সঙ্গে তোলা কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। গুলবাহার বেকেঞ্জারের পোস্ট করা ওই ছবিতে সে সময় পার্টিতে এই সুন্দরীর সঙ্গে সময় কাটানোর কথা কমেন্টে জানিয়ে দেন আমীর। তবে তার কয়েকদিন পর আবার আমীর নিজেই বলেছিলেন, তার প্রিয়তমা স্ত্রী ফারিয়ালকে ঈর্ষান্বিত করার জন্যই তিনি এসব করেছিলেন। তবে ঘটনা যায় হোক না কেন, বাস্তবতা হলো আমীর এবং ফারিয়াল দম্পতি এখন পরস্পরের থেকে আলাদা থাকছেন। বিচ্ছিন্নতার এই সময়ে ফারিয়ালের অন্তঃসত্ত্বা হওযার খবর হয়তো বা দুজনকেই আবার কাছে আনবে এমনটিই আশা ভক্তদের। উল্লেখ্য, লামাইসা নামে তিন বছরের এক মেয়ে আছে তাদের আমীর-ফারিয়াল দম্পতির। ইন্টারনেট

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj