বাঞ্ছারামপুরে ব্যবসায়ীকে পিটিয়ে প্রকাশ্যে ৫ লাখ টাকা ছিনতাই

বুধবার, ৩০ আগস্ট ২০১৭

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : বাঞ্ছারামপুর পৌর এলাকায় প্রকাশ্যে এক ব্যবসায়ীকে পিটিয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহত ব্যবসায়ী সজিব মিয়াকে (৩০) প্রাথমিকভাবে বাঞ্ছারামপুর সরকারি হাসপাতালে চিকিৎসা করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। প্রকাশ্যে ছিনতাইয়ের ঘটনায় ব্যবসায়ী ও এলাকাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে। এদিকে ছিনতাইয়ের ঘটনা ধামাচাপা দিতে একটি মহলের জোর তৎপরতা চলছে। বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দি গ্রামের ফরিদ মিয়ার ছেলে ব্যবসায়ী সজিব মিয়া গতকাল মঙ্গলবার দুপুরে বাঞ্ছারামপুর পৌর এলাকার ব্যস্ততম জগন্নাথপুর মোড়ে এলে মোটরসাইকেল থামিয়ে ৪-৫ জনের একটি ছিনতাইকারী চক্র তাকে বেধড়ক পিটিয়ে আহত করে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে ব্যবসায়ী সজিব মিয়া বলেন, ওরা ৪-৫ জন প্রথমে আইসাই আমারে মাইরধর কইরা আহত করে। আমি কান্নাকাটি করলেও কেউ আমারে রক্ষা করে নাই। আমার কাছে থাকা ৫ লাখ টাকা ছিনতাই কইরা নিয়া গেছে। আমি দুজন ছিনতাইকারীর চেহারা চিনি কিন্তু নাম জানি না।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বাঞ্ছারামপুর মডেল থানার ওসি অংশু কুমার দেব বলেন, ছিনতাইয়ের ঘটনাটি শুনেছি, বিষয়টির তদন্ত শেষে বিস্তারিত বলতে পারব।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj