কালীগঞ্জ ও আটোয়ারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বুধবার, ৩০ আগস্ট ২০১৭

কালীগঞ্জ (গাজীপুর)/পঞ্চগড় প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক যুবক নিহত হয়েছে। ঘটনাটি গত সোমবার বিকেলে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কে ঘটে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক মো. নাজমুল হক।

নিহত শাকিল কালীগঞ্জ পৌর এলাকার তুমলিয়া গ্রামের জুলহাস বাগমারের ছেলে। তিনি স্থানীয় শ্রমিক বিশ্ববিদ্যালয় কলেজে এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী ছিল। নিহত পরিবারের বরাত দিয়ে প্রতিবেশী তাওহীদ মোল্লা জানান, ঘটনার দিন স্থানীয় প্রাণ-আরএফএলের যাত্রী বহনকারী একটি গাড়ি মেরামতের পর চালক শাকিলকে নিয়ে পরীক্ষামূলকভাবে চালানোর জন্য রাস্তায় বের হয়। এ সময় পৌর এলাকার বালীগাঁও নামক স্থানে নাভানা প্লাস্টিক কারখানার পাশের খাদে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। চালক ও হেলপার বেরিয়ে আসতে সক্ষম হলেও শাকিল আটকা পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী একটি দল তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। কিন্তু তার আগেই রাস্তায় তার মৃত্যু হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মীর মোহাম্মদ মহিউদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই শাকিলের মৃত্যু হয়েছে।

এদিকে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বাসের ধাক্কায় রবিউল ইসলাম রবি (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো দুই মোটরসাইকেল আরোহী। আহতদের বোদা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

গত সোমবার দুপুরে জেলার আটোয়ারী উপজেলার সাতখামার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রবিউল পঞ্চগড় সদর উপজেলার শিংপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে। আহতরা হলেন- জেলা শহরের পুরনো সিনেমা হল এলাকার নুর মোহাম্মদের ছেলে লিটু (৩০) এবং ইসলামবাগ এলাকার স্বাধীন ইসলামের ছেলে সানজিত (৩০)। স্থানীয়রা জানায়, দুপুরে রবিউল বন্ধুদের নিয়ে মোটরসাইকেলযোগে পঞ্চগড় থেকে ঠাকুরগাঁও যাচ্ছিলেন। একটি বিআরটিসি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন রবিউল, লিটু ও সানজিত। পরে ওই তিন মোটরসাইকেল আরোহীকে বোদা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রবিউলকে মৃত ঘোষণা করেন। আহতদের বোদা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বাসের ধাক্কায় ওই মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj