বছিলা হাট থেকে অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেপ্তার

বুধবার, ৩০ আগস্ট ২০১৭

কাগজ প্রতিবেদক : রাজধানীর বছিলা কুরবানির পশুর হাট থেকে অজ্ঞান পার্টির সক্রিয় ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। তারা হলো- মো. জাকির হোসেন (২৪), মো. রুবেল মিয়া (২৪), মো. কামাল হোসেন (৩৫), মো. তোফাজ্জল হোসেন ওরফে তপন (৩০), মো. রাসেল মৃধা (২৪) ও মো. সজিব আহম্মেদ (২২)।

গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে তাদের আটক করা হয়। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর সহপরিচালক মিডিয়া অহিদ উল্লাহ সরকার। তিনি বলেন, গোয়েন্দা সূত্রে জানা যায়, ঈদুল আজহাকে কেন্দ্র করে একটি চক্র বছিলা পশুর হাটে আসা ক্রেতা-বিক্রেতাদের বিভিন্ন কৌশলে টাকা-পয়সা হাতিয়ে নেয়ার জন্য তাদের চেতনানাশক ওষুধ প্রয়োগের মাধ্যমে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় গতকাল দুপুর দেড়টার দিকে র‌্যাব-২ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বছিলা রোডের কুরবানির পশুর হাট থেকে অজ্ঞান পার্টির সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে। সে সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ চেতনানাশক ওষুধ, মলম, মরিচের গুঁড়া ও ৪টি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের দলের সদস্যরা কুরবানির ঈদকে সামনে রেখে কুরবানির পশুর হাটে হকার হিসেবে অবস্থান করে। সুযোগ বুঝে হাটে আসা ক্রেতা-বিক্রেতাদের টার্গেট করে বিভিন্ন ধরনের খাদ্য, ডাবের পানি, জুস, চা, কফি, পান, খেজুর, ঝালমুড়ি ইত্যাদিতে চেতনানাশক মিশিয়ে তা সুকৌশলে সেবনের মাধ্যমে অজ্ঞান করে সর্বস্ব লুট করে।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই-বাছাই করে ভবিষ্যতেও র‌্যাব-২ এ ধরনের অভিযান চলমান রাখবে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj