নিখোঁজের ৫ দিন পরে বাড়িতে ফিরলেন ব্যাংক কর্মকর্তা শামীম

বুধবার, ৩০ আগস্ট ২০১৭

কাগজ প্রতিবেদক : রাজধানীর পল্টন থেকে নিখোঁজের ৫ দিন পর অক্ষত অবস্থায় বাড়ি ফিরেছেন আইএফআইসি ব্যাংকের কর্মকর্তা শামীম আহমেদ। গত সোমবার রাতে মতিঝিলের আশপাশের কোনো একটি জায়গায় তাকে চোখ বাঁধা অবস্থায় রাখা হয় বলে তার পরিবার জানিয়েছে। তবে তার অন্তর্ধানের বিষয়ে কিছু বলতে চাননি তারা।

শামীম আহমেদের স্ত্রী শিল্পী আহমেদ সাংবাদিকদের জানান, গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে অপরিচিত একটি নম্বর থেকে তার স্বামী তাকে ফোন করেন। তিনি তখন মতিঝিলে অবস্থান করছিলেন বলে জানান। পরে তাকে একটি গাড়ি পাঠাতে বলা হয়। রাজধানীর থাকা এক নিকট আত্মীয় গাড়ি নিয়ে এসে তাকে উদ্ধার করেন। তিনি এখন ওই আত্মীয়ের বাসায় রয়েছেন। তিনি ভালো আছেন, সুস্থ আছেন।

এ বিষয়ে পল্টন মডেল থানার ওসি মাহমুদুল হক জানান, সোমবার রাতে ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী শিল্পী আহমেদ থানায় ফোন করে জানান, তার স্বামীকে পাওয়া গেছে। শামীম আহমেদ কোথায় ছিলেন- জানতে চাইলে ওসি বলেন, এই পাঁচ দিন কোথায় ছিল বা কোথায় থেকে তাকে উদ্ধার করা হয়, সে বিষয়ে পরিষ্কার করে কিছু জানায়নি পরিবার। শিল্পী আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলে এই বিষয়ে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

প্রসঙ্গত, গত ২৩ আগস্ট বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে পুরানা পল্টনে আইএফআইসি ব্যাংকের পেছন থেকে সাদা মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয় আইএফআইসি ব্যাংকের কর্মকর্তা শামীম আহমেদকে। এরপর থেকেই তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। নিখোঁজের ঘটনায় ওইদিনই পল্টন মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী শিল্পী আহমেদ। আইএফআইসি ব্যাংকের কর্পোরেট কমিউনিকেশন্স ও ব্র্যান্ডিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শামীম নারায়ণগঞ্জের ফতুল্লায় থাকেন। তবে এখন তিনি ঢাকায় এক আত্মীয়ের বাসা রয়েছেন।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj