কুরবানির বর্জ্য ২৪ ঘণ্টায় অপসারণ : সাঈদ খোকন

বুধবার, ৩০ আগস্ট ২০১৭

কাগজ প্রতিবেদক : পশু কুরবানির ২৪ ঘণ্টার মধ্যে রাজধানী থেকে বর্জ্য অপসারণ করা হবে বলে ঘোষণা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। কুরবানির পশুর বর্জ্য দ্রুত অপসারণে দুই সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কর্মীদের ঈদের ছুটি বাতিল করা হয়েছে বলেও জানান তিনি।

গতকাল মঙ্গলবার দুপুরে নগর ভবনে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের এক সমন্বয় সভা শেষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক বিদেশে চিকিৎসাধীন থাকায় এবার ঈদের আগে যৌথভাবে এ প্রস্তুতি সভা করা হয়।

এতে আরো উপস্থিত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মেজবাহুল ইসলাম, ঢাকা দক্ষিণের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলালসহ দুই সিটির বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তারা।

ডিএসসিসি মেয়র বলেন, বর্জ্য ব্যবস্থাপনার কাজ সুষ্ঠুভাবে এবং দ্রুততম সময়ে সম্পন্ন করতে দুই সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মীদের সব ধরনের ছুটি বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমরা আশা করছি, অন্যান্য বছরের মতো এবারো নির্ধারিত সময়ের মধ্যেই কুরবানির পশুর বর্জ্য অপসারণ করতে সক্ষম হব।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj