তিন দিনব্যাপী মাদার বেবি এন্ড কিডস শো

সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭

কাগজ প্রতিবেদক : শিশুর পণ্য ও সেবা সম্পর্কিত দেশের সর্ববৃহৎ ‘মাদার বেবি এন্ড কিডস শো-২০১৭’ আগামী ২১ থেকে ২৩ ডিসেম্বর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেশন সিটিতে অনুষ্ঠিত হবে। কিডস্ প্যারাডাইসের পৃষ্ঠপোষকতায় এবং আই সুপার মম ও ইন এসোসিয়েশন উইথ বসুন্ধরা ডায়াপ্যান্টের সৌজন্যে অনুষ্ঠিত তিন দিনব্যাপী এই শোতে মা ও শিশুর খাদ্য, স্বাস্থ্য, শিক্ষা, আসবাবপত্র এবং অন্যান্য পণ্য ও সেবা প্রদর্শন করা হবে।

গতকাল রোববার বিকালে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ‘মাদার বেবি এন্ড কিডস শো’র বিভিন্ন দিক নিয়ে আলোচনা করে আয়োজক প্রতিষ্ঠানটি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আই স্টেশনের পরিচালক ও প্রকল্প পরিচালক রাজেশ কর্মকার, কিডস্ প্যারাডাইসের ব্যবস্থাপনা পরিচালক মেজর (অব.) সৈয়দ গোলাম ওয়াদুদ, বসুন্ধরা গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের মহাব্যস্থাপক মো. তৌফিক হাসান, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের মার্কেটিং সিনিয়র ম্যানেজার ড. জেসমিন জাম্মান, মার্কেটিং ব্যবস্থাপক ফজল মাহমুদ রনি প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, মা ও শিশুর খাদ্য, স্বাস্থ্য, শিক্ষা, আসবাবপত্র এবং অন্যান্য সেবা পণ্য প্রদর্শনের পাশাপাশি মা ও শিশুবিষয়ক সেমিনার, স্পেশাল চাইল্ড জোন, বিনোদন পার্ক, ম্যাজিক শো, পাপেট শো এবং বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হবে। তারা বলেন, বর্তমান সময়ে শিশুদের হাতের নাগালে মোবাইল ফোন। তাদের জন্য রয়েছে ‘ইন্টারনেট সেফটি ক্যাম্প ফর কিডস’ সেমিনার। থাকবে বিখ্যাত জাদুকরদের জাদু প্রর্দশনী, বানর শো, পুতুল নাচসহ পুরনো দিনের বায়োস্কোপ।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj