বিষাক্ত স্পিরিট পান : সিরাজগঞ্জে যুবলীগ নেতাসহ মৃত্যু ২ জনের

রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮

হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ থেকে : সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ পুনর্বাসন এলাকায় মদ পান করে যুবলীগ নেতাসহ দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়েছেন আরো ৩ শ্রমিক। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার দুপুরে একজন ও শুক্রবার রাতে অপরজন মারা যান। মৃতরা হলেন- সদর উপজেলার সয়দাবাদ পুনর্বাসন এলাকার জামাত আলী শেখের ছেলে ও সয়দাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আলম শেখ (৪২) এবং বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের মুকিমপুর কোনাবাড়ী এলাকার বাসিন্দা রমজান আলী (৪৫)।

এ ঘটনায় অসুস্থ হওয়া শ্রমিক সেরাজ, বাদশা ও আলম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি সদস্য আব্দুল আজিজ মণ্ডল এবং সয়দাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. বেলাল শেখ জানান, গত বৃহস্পতিবার রাতে আলম ও রমজান আলীসহ ৫ লোড-আনলোড শ্রমিক সয়দাবাদ এলাকায় বিষাক্ত স্পিরিট পান করেন। শুক্রবার সকালে সবাই অসুস্থ হয়ে পড়লে তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান রমজান আলী এবং শনিবার দুপুরের দিকে সদর হাসপাতালে মারা যান আ.লীগ নেতা আলম শেখ।

সিরাজগঞ্জ সদর থানার ওসি উদ্দিন জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে নিহত আলমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রমজান আলীর মরদেহ রাতেই পরিবারের লোকজন নিয়ে গেছে। তবে অসুস্থরা কোন হাসপাতালে আছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj