লালদীঘি ময়দানে মহিউদ্দিন চৌধুরীর শোক সভা আজ

রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও গণমানুষের নেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্মরণে আজ রবিবার শোক সভার আয়োজন করা হয়েছে। মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক লালদীঘি ময়দানে বেলা ৩টায় অনুষ্ঠিতব্য এ সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

শোক সভায় চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা, থানা, উপজেলা ও ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান এ অনুরোধ জানান।

প্রসঙ্গত, চট্টগ্রাম সিটি করপোরেশন গঠিত হওয়ার পর মহিউদ্দিন চৌধুরীই ছিলেন প্রথম নির্বাচিত মেয়র। দীর্ঘ রোগভোগের পর গত ১৪ ডিসেম্বর দিবাগত গভীর রাতে চট্টগ্রামের একটি ক্লিনিকে চট্টগ্রামের জনপ্রিয় এ নেতা মৃত্যুবরণ করেন।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj