বোয়ালমারীতে বিএনপি নেতাসহ আটক ১১

রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : উপজেলার গুনবহা ইউনিয়নের বাগুয়ান গ্রাম থেকে বিএনপি ও যুবলীগ ১০ সমর্থক এবং পৌরসভার কামারগ্রাম এলাকা থেকে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বোয়ালমারী থানা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে উপজেলা জিয়া পরিষদের সভাপতি বাগুয়ান গ্রামের জাফর মাস্টার গ্রুপ ও ৬নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি হবিবুর রহমানের গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ হয়। এ ঘটনায় আহত আ.লীগ সমর্থিত কুদ্দুস মোল্লাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং জাকের মোল্লা ও বিএনপি সমর্থিত সোহেল শেখ, রকিবুল শেখ ও উজ্জ্বল শেখকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

থানা পুলিশ সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বাগুয়ান গ্রামের ১০ জনকে আটক করে গতকাল শুক্রবার ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। আটকরা হলো- ৬নং ওয়ার্ড ইউপি সদস্য ও বিএনপি নেতা রফিকুল ইসলাম, বাবর আলী, মনির ফকির, লুৎফর রহমান, মিজানুর শেখ, রতন শেখ, মহিদুল ইসলাম, টিপু শেখ, চুন্নু শেখ ও চাঁন আলী শেখ।

এ ছাড়া বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার কামারগ্রামের আবু মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী একাধিক মামলার ওয়ারেন্ট পাওয়া আসামি সুমন মিয়াকে তার বাড়ির সামনে রাস্তা থেকে ৫৫ পিস ইয়াবাসহ আটক করেছেন বোয়ালমারী থানার এসআই সুকান্ত রায় ও এএসআই আ. আলীম।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj