সরকারের ৪ বছর পূর্তি : শাহজাদপুরে আনন্দ র‌্যালি ও সমাবেশ

রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকারের ৪ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার শাহজাদপুরে আনন্দ র‌্যালি ও সমাবেশ হয়েছে। উপজেলা আওয়ামী লীগ এ আনন্দ-সমাবেশের আয়োজন করে।

জানা গেছে, সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী-সমর্থকের খণ্ড খণ্ড মিছিল শাহজাদপুর পাইলট হাইস্কুল মাঠে এসে সমবেত হয়। পরে শাহজাদপুর টাউন ক্লাব চত্বরে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ হাসিবুর রহমান স্বপনের সভাপতিত্বে সমাবেশ শুরু হয়। সমাবেশে সরকারের দ্বিতীয় মেয়াদের ৪ বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, জেলা আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আব্দুল হাই, উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, পৌর মেয়র নাসির উদ্দিন, কোরবান আলী, শামছুল আলম, ভিপি আব্দুর রহিম, আমিরুল ইসলাম শাহু, মৌসুমী সরকার, ফাওজিয়া হামিদ, শ্রমিক লীগ নেতা টিপু সুলতান, যুবলীগ নেতা আশিকুল হক দিনার, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক সরকার, ছাত্রলীগ নেতা শেখ কাজল, ইসলাম শেখ প্রমুখ।

সমাবেশ শেষে স্থানীয় এমপি হাসিবুর রহমান স্বপনের নেতৃত্বে ৪ হাজার দলীয় নেতাকর্মী-সর্মথকের বিশাল আনন্দ র‌্যালি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj