ডিএনসিসি উপনির্বাচন : গণমাধ্যমের সাড়া না পেয়ে আদমের বিষোদগার

রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮

কাগজ প্রতিবেদক : গণমাধ্যমে সাড়া না পেয়ে সাংবাদিকদের নিয়ে বিষোদগার করেছেন ব্যবসায়ী আদম তমিজি হক। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। গতকাল শনিবার তিনি বলেছেন, টাকা দিলেই অনেক সাংবাদিক পাওয়া যায়। তার বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ঢাকার বেকারি পণ্যের ব্র্যান্ড হক-এর মূল প্রতিষ্ঠান হক গ্রুপের ব্যব¯’াপনা পরিচালক আদম তমিজি হক গতকাল সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের মনোনয়ন ফরম কিনতে গিয়ে সাংবাদিকদের সম্পর্কে এ মন্তব্য করেন।

মেয়র আনিসুল হকের ম"ত্যুর পর ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনের তফসিল ঘোষণার আগেই জনসংযোগ শুরু করেন বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। আদম তমিজিও মেয়রপ্রার্থী হিসেবে জনসংযোগ করেছেন।

তার জনসংযোগ সংবাদমাধ্যমে না আসায় তিনি ক্ষুব্ধ ছিলেন। গতকাল সকালে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করতে গেলে ছবি তোলার জন্য তমিজির দিকে ক্যামেরা ধরেন আলোকচিত্রীরা।

তখন সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আগে আপনারা কোথায় ছিলেন? আজ আমি যখন নমিনেশন ফরম নিতে এসেছি তখন আপনাদের আমার দিকে নজর পড়েছে? এত দিন তো আপনারা সবাই আতিকুল ইসলামের পেছনে ছুটেছেন।

আজ যখন বুঝেছেন আমি মেয়র হতে যা"িছ, তখন আপনারা আমার পিছু নিয়েছেন। টাকা দিলেই অনেক সাংবাদিক পাওয়া যায়, সাংবাদিকের অভাব হয় না। এ কথার পর আর তমিজির ছবি তোলেননি অনেক আলোকচিত্রী। তিনি মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়ে গেলেও তার বক্তব্য নিতে যাননি কোনো প্রতিবেদক।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj